scorecardresearch

সোশ্যাল মিডিয়ায় সুস্বাদু খাবারের ছবি, সানিয়া একহাত নিলেন নেটিজেনদের

ভারতে লকডাউন জারি করা হয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। ঘরবন্দি থাকার বার্তা দেওয়া হচ্ছে সরকারের পক্ষ থেকে। এমন অবস্থায় অনেকেই সোশ্যাল মিডিয়ায় বাড়িতে খাবারের ছবি পোস্ট করছেন নিজেদের একাউন্টে।

সোশ্যাল মিডিয়ায় সুস্বাদু খাবারের ছবি, সানিয়া একহাত নিলেন নেটিজেনদের
টেনিস রাণি সানিয়া মির্জা (ইনস্টাগ্রাম)

করোনায় গোটা বিশ্বে ত্রাহি ত্রাহি অবস্থা। বিপর্যস্ত প্রত্যেকেই। কঠিন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়ায় যাঁরা খাবারের ছবি পোস্ট করছেন, তাঁদের একহাত নিলেন সানিয়া মির্জা।

ভারতে লকডাউন জারি করা হয়েছে ১৫ এপ্রিল পর্যন্ত। ঘরবন্দি থাকার বার্তা দেওয়া হচ্ছে সরকারের পক্ষ থেকে। এমন অবস্থায় অনেকেই সোশ্যাল মিডিয়ায় বাড়িতে খাবারের ছবি পোস্ট করছেন নিজেদের একাউন্টে। সানিয়া মনে করছেন যে সময় অধিকাংশ মানুষ দিনে একবার খাবার পেতে সমস্যায় পড়ছেন সেই সময় সোশ্যাল মিডিয়ায় সুস্বাদু খাবারের ছবি পোস্ট করা ঠিক নয়।

তিনি নিজের টুইটারে লিখেছেন, “আমাদের কি রান্না করা এবং খাবারের ছবি পোস্ট করা হয়ে গেছে? জাস্ট একটা বক্তব্য, হাজার হাজার, লাখ লাখ লোক রয়েছেন যারা অভুক্ত রয়েছেন কিংবা যারা সামান্য সৌভাগ্যবান তাদের দিনে একবার খাবার জুটছে।”

ভাইরাসের প্রভাবে গোটা বিশ্বে জরুরি অবস্থা জারি করা হয়েছে। বিশ্বের অধিকাংশ দেশে লকডাউন। ১ লক্ষ ১০ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে এই ভাইরাসের প্রকোপে। এদের মধ্যে ৬০ হাজারের বেশি লোক মারা গিয়েছেন। মার্কিন যুক্তরাষ্ট্র, ইতালি, স্পেনের মতো দেশে মৃত্য মিছিল চলছে।

ভারতেও করোনার কবলে জনজীবন স্তব্ধ হয়ে গিয়েছে। ৩০০০ কাছাকাছি লোক এই ভাইরাসে আক্রান্ত। মৃত্যুর সংখ্যা ৭০ ছাড়িয়েছে। ১.৩ বিলিয়নের দেশ ভারতে করোনা রুখে দেওয়ায় এখন চ্যালেঞ্জ। প্রতিকূল পরিস্থিতিতে তাই সানিয়া সুস্বাদু খাবার পোস্ট করা থেকে নেটিজেনদের বিরত থাকতে বললেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sania mirza takes a dig at netizens for sharing cooked foods on social media