বড় খবর

যে কোনও জায়গায় ব্য়াট করতে রাজি সনজু স্য়ামসন, স্বপ্ন দেখেন বিশ্বকাপ জয়ের

২০১৫ সালে দেশের জার্সিতে অভিষেক করার পর ফের একবার টিম ইন্ডিয়ার হয়ে খেলতে চলেছেন সনজু স্য়ামসন।বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্য়াচের টি-২০ সিরিজের জন্য় কেরলের এই উইকেটকিপার-ব্য়াটসম্য়ানকে দলে নিয়েছেন নির্বাচকরা।

Sanju Samson on being picked for Bangladesh series
যে কোনও জায়গায় ব্য়াট করতে রাজি সনজু স্য়ামসন, স্বপ্ন দেখেন বিশ্বকাপ জয়ের (অলঙ্করণ-অভিজিত বিশ্বাস)

২০১৫ সালে দেশের জার্সিতে অভিষেক করার পর ফের একবার টিম ইন্ডিয়ার হয়ে খেলতে চলেছেন সনজু স্য়ামসন।বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্য়াচের টি-২০ সিরিজের জন্য় কেরলের এই উইকেটকিপার-ব্য়াটসম্য়ানকে দলে নিয়েছেন নির্বাচকরা।

২০১৫-র পর থেকে সনজু ধারাবাহিক ভাবে ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে পারফর্ম করেছেন। কিন্ত কেন জাতীয় দলে তাঁর শিকে ছেঁড়েনি সেটা রহস্য়ই রয়ে গিয়েছে।


যদিও চলতি মাসে শুরুর দিকে বিজয় হাজারে ট্রফিতে সনজু ইতিহাস লেখার পর আর নির্বাচকরা তাঁকে দলে নেওয়ার জন্য় দ্বিতীয়বার ভাবেননি। ৫০ ওভারের ক্রিকেটে দ্বিতীয় দ্রুততম ক্রিকেটার হিসাবে ডাবল সেঞ্চুরি করেছিলেন সনজু।

আরও পড়ুন: ইতিহাস লিখলেন সনজু স্য়ামসন, ৫০ ওভারের ক্রিকেটে দ্বিতীয় দ্রুততম ২০০ রান

বাংলাদেশের বিরুদ্ধে সুযোগ পেয়ে সনজু জানাচ্ছেন যে, তিনি স্বপ্ন দেখেন দেশের হয়ে বিশ্বকাপ খেলার। একটি সংবাদমাধ্য়মে সাক্ষাৎকার দিতে গিয়ে সনজু বললেন, “দেশের হয়ে বিশ্বকাপ জিততে চাই। জানি না কোন বছরে সেটা হবে। কিন্তু ভারতের হয়ে বিশ্বকাপ খেলা আমার স্বপ্নের।”

সনজুর থেকে জানতে চাওয়া হয়েছিল যে, শেষ চার বছরে তিনি কতটা বদলেছেন একজন ক্রিকেটার হিসাবে? সনজুর জবাব, “আগের থেকে নিজের খেলাটা ভাল বুঝি। প্রতিপক্ষকে ভাবনাটা পড়তে পারি। প্রচুর ক্রিকেট খেলার অভিজ্ঞতা থেকেই এটা এসেছে। এখন অনেক বেশি নিশ্চিন্ত হয়ে মাঠে নামি। ব্য়াক্তি ও ক্রিকেটার হিসাবে অনেকটা বড় হয়েছি।“

আরও পড়ুন: বিশ্রামে কোহলি, বাংলাদেশের বিরুদ্ধে টি টোয়েন্টিতে নেতা রোহিত

শাকিব আল হাসানদের বিরুদ্ধে সনজু ব্য়াটিং অর্ডারের যে কোনও ভূমিকায় খেলতে রাজি আছেন। সেকথাও সাফ বলে দিয়েছেন। তাঁর বক্তব্য়, “ভারতীয় দলে সুযোগ পাওয়ার জন্য় কঠোর পরিশ্রম করেছি। এটা বিশ্বের সেরা দল। আমি খুশি হয়েছি টিমে আসতে পেরে। টপ বা মিডল অর্ডারের যে কোনও জায়গায় নামানো হলে খেলতে প্রস্তুত আছি।”

Web Title: Sanju samson on being picked for bangladesh series153784

Next Story
ভাইরাল ভিডিও: ধোনির সঙ্গে গাড়ি ধুচ্ছে ছোট্ট জিভা, বাবা-মেয়েতে মজে নেটিজেনরাZiva Helps Dad Dhoni Wash 'Big Vehicle'
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com