‘সরফরাজ উই আর সরি’, মাঠেই ক্ষমা চেয়ে নিলেন পাক সমর্থকরা

বিশ্বকাপে পাকিস্তানের হতশ্রী পারফরম্য়ান্স দেখে ক্ষোভে ফেটে পড়েছিলেন সেই দেশের ক্রিকেট ফ্য়ানেরা। মূলত ভারতের কাছে ফের একবার (৭-০) এই টুর্নামেন্টে হারের পর থেকেই সরফরাজদের সমালোচনায় মুখর হয় পাকিস্তান।

By: Published: June 24, 2019, 4:25:14 PM

বিশ্বকাপে পাকিস্তানের হতশ্রী পারফরম্য়ান্স দেখে ক্ষোভে ফেটে পড়েছিলেন সেই দেশের ক্রিকেট ফ্য়ানেরা। মূলত ভারতের কাছে ফের একবার (৭-০) এই টুর্নামেন্টে হারের পর থেকেই সরফরাজদের সমালোচনায় মুখর হয় পাকিস্তান। এমনকী শোয়েব আখতারের মতো প্রাক্তন পাক ক্রিকেটাররাও ধুয়ে দেন সরফরাজকে।

পাক অধিনায়কের ওপরই ক্ষোভ উগড়ে দেন পাক ফ্যানেরা। ভারত-পাক ম্যাচে তাঁর হাই তোলা থেকে ফিটনেস, সব নিয়েই নেটিজেনরা নিন্দায় সরব হন। কিন্তু রবিবার লর্ডসে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাকিস্তান দুরন্ত জয় ছিনিয়ে আনার পরেই চিত্রটা বদলে গেল। লর্ডসে নামার আগে দুই টিমের কাছেই এটা মরণ-বাঁচন ম্যাচ ছিল। আর এই ম্যাচেই সরফরাজরা ৪৯ রানে জিতে সেমি ফাইনালের আশা জিইয়ে রাখল। ম্যাচের পর সরফরাজের কাছে পাক ফ্যানেরা ক্ষমা চেয়ে নেন। মাঠে দেখা যায় ‘সরফরাজ উই আর সরি’ পোস্টার। ম্যাচের পর তাঁর সঙ্গে সেলফি তুলতেও চান অনেক সমর্থক। সরফরাজও হাসি মুখে সেই আবদার মেনে নেন। বিলোন অটোগ্রাফও। শুধু মাঠেই নয়, টুইটারেও পাক সমর্থকরা ক্ষমা চেয়ে টুইট করেন।

পাকিস্তানের ৩০৮ রান তাড়া করতে নেমে দক্ষিণ আফ্রিকা ২৫৯ রানে গুটিয়ে গেল। সরফরাজরা জিতলেন ৪৯ রানে। ব্যাট হাতে বাবর আজম (৬৯) ও হ্য়ারিস শোহেল (৮৯) কামাল করেছিলেন। বল হাতে ছাপ রাখলেন ওয়াহাব রিয়াজ এবং সাহদাব খান। তিন উইকেট করে পেলেন তাঁরা। দুই উইকেট নেন মহম্মদ আমির।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sarfaraz we are sorry pakistan fans team unite after poor start to world cup

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X