scorecardresearch

বড় খবর

প্রদর্শনী ম্যাচে জোড়া গোল করেছিলেন, সৌদি প্রো-লিগের অভিষেকে সুপারফ্লপ রোনাল্ডো

সৌদি প্রো লিগে প্ৰথমবার খেলতে নেমেছিলেন রোনাল্ডো, তবে ম্যাচে খুঁজেই পাওয়া গেল না তাঁকে

প্রদর্শনী ম্যাচে জোড়া গোল করেছিলেন, সৌদি প্রো-লিগের অভিষেকে সুপারফ্লপ রোনাল্ডো

সৌদি প্রো লিগে শেষমেশ অভিষেক ঘটল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। তবে আল নাসেরের জার্সিতে প্ৰথম ম্যাচে প্রভাব ফেলতে পারলেন না মহাতারকা। গোলের দরজা খুলতে পারলেন না সিআরসেভেন। আল নাসের রোনাল্ডোর অভিষেক ম্যাচে ১-০ গোলে হারাল ইত্তেফাক এফসিকে। একমাত্র গোল করেন রোনাল্ডোর দলের ব্রাজিলিয়ান স্ট্রাইকার তালিস্কা।

বিশ্বের সর্বকালের সেরা তারকা বার্ষিক ১৭৫ মিলিয়ন পাউন্ডে আড়াই বছরের চুক্তিতে সৌদির আল নাসেরে যোগ দিয়েছেন বিশ্বকাপ শেষ হওয়ার পরে। বৃহস্পতিবার সৌদির মাটিতে সিআরসেভেন আত্মপ্রকাশেই নজর কেড়েছিলেন জোড়া গোল করে। প্রদর্শনী ম্যাচে পিএসজি ৫-৪ গোলে জিতলেও রোনাল্ডো ৬০ মিনিট খেলেই জোড়া গোল করে যান। রবিবার রাতে অবশ্য পুরো সময় মাঠে খেলানো হল তারকাকে। তবে গোলের দেখা পেলেন না।

আরও পড়ুন: মাত্র ১৪ মিনিটের ঝড়ে উড়ে গেল ইপিএলে রোনাল্ডোর রেকর্ড! চতুর্থ হ্যাটট্রিকে তান্ডব হালান্ডের

৩১ মিনিটে আব্দুল মজিদের ক্রস থেকে হেডে গোল করেন তালিস্কা। রোনাল্ডো নিজে প্রভাব ফেলতে ব্যর্থ হলেও দলের জয়সূচক গোলের সময় উদযাপনে কার্পণ্য করেননি। ব্রাজিলিয়ান তারকার সঙ্গেই মাঠ ঘুরে সেলিব্রেট করেন দলের জয়।

গতবারের চ্যাম্পিয়ন আল হিলালের থেকে এক পয়েন্ট এগিয়ে আপাতত প্রো লিগের শীর্ষে রয়েছে রোনাল্ডোর নতুন ক্লাব। গুডিসন পার্কে এভার্টনের বিরুদ্ধে ম্যান ইউ-র হয়ে খেলার সময় এক সমর্থকের ফোন কেড়ে নিয়েছিলেন পর্তুগিজ তারকা। তারপরেই দুই ম্যাচের নির্বাসনে পাঠানো হয় এফএ-র তরফে।

নতুন লিগেও সেই নিষেধাজ্ঞা বলবৎ ছিল। সেই কারণে আল নাসেরের হয়ে আল তায়ের বিরুদ্ধে ২-০ জয় এবং আল শাবাবের বিরুদ্ধে ০-০ ড্রয়ের ম্যাচে নামতে পারেননি পর্তুগিজ মহাতারকা। রোনাল্ডোকে সই করানোর জন্য আল নাসের চুক্তি থেকে ছেঁটে ফেলেছে ভিনসেন্ট আবু বকরকে। ক্যামেরুনের জাতীয় দলের তারকা স্ট্রাইকার আপাতত যোগ দিয়েছেন তুরস্কের লিগে বেসিকতাসে।

আরও পড়ুন: শাকিরার আচার খেয়ে নিল অন্য কেউ! ধরা পড়ল পিকে অন্য নারীতে আসক্ত

ম্যান ইউ, রিয়েল মাদ্রিদ এবং জুভেন্তাসের সুপারস্টার পাঁচবার ব্যালন ডি’ওর জিতলেও ম্যাঞ্চেস্টারের সঙ্গে চুক্তি বিচ্ছিন্ন হওয়ার পরে তারকা চেয়েছিলেন ইউরোপের কোনও ক্লাবেই সই করতে তবে। ইউরোপের শীর্ষসারির ক্লাব মুখ ফিরিয়ে নেওয়ায় বাধ্য হয়ে তিনি সই করেন সৌদির লিগে।

ম্যাঞ্চেস্টারে খেলার সময় পিয়ার্স মর্গ্যানকে দেওয়া বিষ্ফোরক সাক্ষাৎকারে কোচ এরিক টেন হ্যাগ, টিম ম্যানেজমেন্টকে তুলোধোনা করেছিলেন তিনি। তারপরেই পত্রপাঠ তাঁর সঙ্গে চুক্তি ছিন্ন করে ফেলে ক্লাব। এরপরে বিশ্বকাপে খেলতে নেমেও বিপর্যয়ের সাক্ষী থেকেছেন। দল কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গিয়েছে। পর্তুগালের হয়ে প্ৰথম একাদশেও জায়গা হারিয়েছেন রোনাল্ডো।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Saudi pro league al nassr win over ettifaq cristiano ronaldo