scorecardresearch

বড় খবর

আইপিএল নিয়ে টুইট শাহরুখের, জানালেন মন খারাপের কথা

প্রথম দফায় লকডাউন ঘোষণা করার পরে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয় টুর্নামেন্ট। এরপর আরও একদফা লকডাউন ঘোষণা করতেই বিসিসিআই অনির্দিষ্ট কালের জন্য আইপিএল স্থগিত করতে বাধ্য হয়েছে।

আইপিএল নিয়ে টুইট শাহরুখের, জানালেন মন খারাপের কথা

আইপিএল খেলা বন্ধ হয়ে গিয়েছে। কোটি কোটি টাকার টুর্ণামেন্ট নিয়ে পুরোপুরি অনিশ্চয়তা। এমন অবস্থাতেই আইপিএল নিয়ে মুখ খুললেন স্বয়ং শাহরুখ খান। সাফ জানিয়ে দিলেন, তিনি বেশ মিস করেছেন আইপিএল।

টুইটারে অনেক আইপিএল প্রেমীই কিং খানকে টুইট করছিলেন। জানতে চাইছিলেন আইপিএল বন্ধের পর কেমন রয়েছেন তিনি।

তারপরেই কিং খানের টুইট, “অনিশ্চিত আইপিএলের খামখেয়ালিপনা ভীষণ মিস করছি।” কেকেআরের মালিককে অবশ্য সূক্ষ খোঁচাও হজম করতে হয়েছে টুইটার ব্যবহারকারীদের পক্ষ থেকে।

একজন লিখেছিলেন, “এই ভাইরাস না থাকলে এখন আইপিএলে সিএসকে শেষ চারের যোগ্যতা নির্ণয় করে ফেলত। দিল্লি হয়ত আউট হয়ে যেত। সানরাইজার্স কোয়ালিফাই করার বিষয়ে আত্মবিশ্বাসী থাকত। রাজস্থান রয়্যালস সবাইকে চমকে দিয়ে দারুন পজিশনে থাকত। কেকেআর সব জায়গাতেই থাকত হয়ত। মুম্বই সবকটা ম্যাচ জিততে শুরু করত সেমিফাইনালের কথা ভেবে। আর আইসিবি হয়ত সবকটা ম্যাচ হারতে থাকত।”

তারপরেই শাহরুখ সেই ব্যবহারকারীকে জানিয়ে দেন, তিনি আইপিএল কতটা মিস করেছেন।

বিশ্বে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বাড়ছে। গোটা বিশ্বে ইতিমধ্যেই ২ মিলিয়নের বেশি লোক আক্রান্ত এই ভাইরাসের কবলে। প্রায় মৃত্যুর সংখ্যা লাখেরও বেশি। গোটা বিশ্বে সংক্রমণ ছড়ানোর আগে ২৯ মার্চ থেকে আইপিএল শুরু হওয়ার কথা ছিল। প্রথম দফায় লকডাউন ঘোষণা করার পরে ১৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করা হয় টুর্নামেন্ট। এরপর আরও একদফা লকডাউন ঘোষণা করতেই বিসিসিআই অনির্দিষ্ট কালের জন্য আইপিএল স্থগিত করতে বাধ্য হয়েছে।

গোটা দেশেই এখন করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে এমন অবস্থায় চলতি মরশুমে আইপিএল বাতিল করার পক্ষে অনেকে। যদিও বোর্ডের অনেকে আবার অগাস্ট-সেপ্টেম্বরের দ্বিতীয় উইন্ডোতে দু-একটি করে আইপিএল খেলানোর পক্ষপাতী, টি২০ বিশ্বকাপের আগে।

আইপিএল নিয়ে বোর্ড কর্তারা এখন কী সিদ্ধান্ত নেন, সেদিকেই তাকিয়ে সবাই।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shah rukh khan misses ipl this year