বড় খবর

আমিরশাহিতে ঢুকতে দেওয়া হল না আফ্রিদিকে, নিয়ম ভেঙে ক্রিকেট খেলাই সঙ্কটে

ভিসা সমস্যায় সংযুক্ত আরব আমিরশাহিতে ঢুকতে পারলেন না শাহিদ আফ্রিদি। টি১০ লিগ খেলতে বিদেশে গিয়েই সমস্যায় পড়লেন তিনি।

টি১০ লিগে কালান্ডার্স দলের হয়ে খেলতে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছিলেন শাহিদ আফ্রিদি। তবে ভিসা জটিলতায় ঢুকতেই পারলেন না দেশে। আমিরশাহিতে থাকার মেয়াদ কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছিল পাক সুপারস্টারের। তবে সেদেশে পৌঁছানোর আগে তা খেয়াল করেননি তিনি।

বিমানবন্দরে পৌঁছে ভিসা আধিকারিকদের বিষয়টি নজরে আসতেই সেদেশে ঢুকতে নিষেধ করা হয় তাঁকে। পাকিস্তানে ফিরে ভিসার নবীকরণ করে পুনরায় তাঁকে আসতে হবে সংযুক্ত আরব আমিরশাহিতে।

আরো পড়ুন: ধোনির ‘সতীর্থ’ বঙ্গ পেসারে নজর কেকেআরের! নিলামের লড়াইয়ে আরসিবি, কিংসরাও

গত কয়েক বছর ধরেই আবু ধাবির টি১০ লিগের জনপ্রিয়তা ক্রমবর্ধমান। অবসর নেওয়া তারকা ক্রিকেটারদের নিয়ে এই টুর্নামেন্ট আয়োজন করা হচ্ছে কয়েক বছর ধরেই। ১০ ওভারের এই ক্রিকেট ফরম্যাট অলিম্পিকেও অন্তর্ভুক্ত হতে পারে।

ক্রিকেট নেক্সট-কে দেওয়া সাক্ষাৎকারে টেন স্পোর্টস ম্যানেজমেন্টের চেয়ারম্যান শাজী উল মূলক বলেছেন, “এই টি১০ লীগের এই ফরম্যাটই দ্রুত বেড়ে উঠছে। এটাই ক্রিকেটের ভবিষ্যৎ। এই টুর্নামেন্টে বিশ্বের সেরারা অংশ নেন- ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল, ডিজে ব্রাভো থেকে পাকিস্তানের শোয়েব মালিক, শাহিদ আফ্রিদি।”

এই আবু ধাবি টি১০ লিগেই প্রত্যেকবারের মত অংশ নেন শাহিদ আফ্রিদি। গোটা বিশ্বেই টি২০ ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলে বেড়ান আফ্রিদি। তবে এবার আরব মুলুকে এসেই বিপাকে পড়তে হল তাঁকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Shahid afridi denied entry into uae for visa problem

Next Story
সিরাজরা বর্ণবিদ্বেষের শিকার, মেনে নিল অজি বোর্ড, চরম শাস্তির মুখে দোষীরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com