একটাও স্পনসর নেই, তাই পাক ক্রিকেটারদের জার্সিতে এবার বেনজির ঘটনা

ইংল্যান্ড সফরে পাকিস্তান তিনটে করে টেস্ট ও টি২০ খেলবে। ৫-৯ অগাস্ট প্রথম টেস্ট খেলা হবে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ডে।

By:
Edited By: Subhasish Hazra July 9, 2020, 5:25:41 PM

স্পনসর নেই পাক ক্রিকেটে। তাই এবার অভাবনীয় কান্ড ঘটতে চলেছে পাকিস্তানের ইংল্যান্ড সফরে। কোনো প্রধান স্পনসর না থাকায় পাকিস্তান ক্রিকেটারদের জার্সিতে শাহিদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো লাগানো থাকবে। সেই জার্সি পরেই পাক ক্রিকেটাররা ইংল্যান্ডের মোকাবিলা করতে নামবেন কিছুদিন পর।

আসন্ন পাকিস্তান বনাম ইংল্যান্ড সিরিজের আগে শাহিদ আফ্রিদি নিজেই টুইট করে জানান, “পাক ক্রিকেট বোর্ডের আমরা চ্যারিটি পার্টনার হওয়ায় আমাদের লোগো এবার ক্রিকেটারদের কিটসে লাগানো থাকবে। আমাদের ক্রমাগত সমর্থনের জন্য ওয়াসিম খান সহ পুরো পিসিবিকে ধন্যবাদ জানাই। ট্যুরে ক্রিকেটারদের শুভেচ্ছা রইল।”

সূত্রের খবর, করোনা অতিমারীর কারণে পাক ক্রিকেট বোর্ড আর্থিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। একটি বহুজাতিক ঠান্ডা পানীয় সংস্থা পাক ক্রিকেটারদের জার্সিতে লোগো লাগিয়ে স্পনসরের প্রস্তাব দিয়েছিল। এই নিয়ে পিসিবির সঙ্গে একপ্রস্থ আলোচনাও হয় তাঁদের। তবে প্রত্যাশার অনেক কম অর্থ দিতে চেয়েছিল সংস্থাটি। জানা গিয়েছে, গতবারের চুক্তির তুলনায় এবার মাত্র ৩০ শতাংশ অর্থ দিতে রাজি হয় সেই কোম্পানি। তাই আর রাজি হয়নি পিসিবি।

ইংল্যান্ড সফরে পাকিস্তান তিনটে করে টেস্ট ও টি২০ খেলবে। ৫-৯ অগাস্ট প্রথম টেস্ট খেলা হবে ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ডে। এরপর ১৩-১৭ অগাস্ট খেলা হবে দ্বিতীয় টেস্টের। তৃতীয় ও শেষ টেস্ট অগাস্টের ২১-২৫ তারিখ। শেষ দুটো ম্যাচই সাউদাম্পটনে। এরপরে আগস্টের ২৮, ৩০ এবং ১ সেপ্টেম্বর খেলা হবে তিনটে টি২০-র।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shahid afridi foundation logo to feature on pakistan cricketers kits on england tour

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
স্বস্তি
X