বড় খবর


লঙ্কান লিগে লঙ্কাকান্ড! আমের-আফ্রিদির সঙ্গে প্রায় হাতাহাতি আফগান পেসারের, দেখুন ভিডিও

প্রথমে ব্যাট করে ব্রেন্ডন টেলরের ব্যাটে ভর করে ক্যান্ডি ১৯৬ তুলেছিল। জবাবে ব্যাট করতে নেমে গ্ল্যাডিয়েটর্স ২৫ রান আগেই থেমে যায়।

লঙ্কান প্রিমিয়ার লিগে হুলুস্থুল। আফগানিস্তান ক্রিকেটারের সঙ্গে প্রায় হাতাহাতি হওয়ার উপক্রম হল মহম্মদ আমের, শাহিদ আফ্রিদির। প্রথম মরশুমের এই টুর্নামেন্টের ষষ্ঠ ম্যাচ ছিল সোমবার। খেলা ছিল গল গ্ল্যাডিয়েটর্স বনাম ক্যান্ডি টাসকার্স এর। এই ম্যাচেই গল ২৫ রানের ব্যবধানে হারল ক্যান্ডির কাছে।

এই ম্যাচেই ঘটল যত ঘটনা। আফগানিস্তানের তরুণ পেসার নভীন উল হকের সঙ্গে ম্যাচের মধ্যে প্রায়ই কথা কাটাকাটিতে জড়ালেন মহম্মদ আমের। শেষ পর্যন্ত যা প্রায় হাতাহাতিতে গড়ানোর উপক্রম হল। সেই লড়াইয়ে জড়িয়ে গেলেন শাহিদ আফ্রিদিও।

আরো পড়ুন: বিয়ের প্রতিশ্রুতিতে দশ বছর টানা ধর্ষণ, বাবরের মুখোশ খুললেন পাক তরুণী

আফগান পেসারের দলেই ছিলেন ভারতের প্রাক্তন তারকা মুনাফ প্যাটেল। তিনি বারবার নভীনকে থামানোর চেষ্টা করছিলেন। প্রাথমিক ভাবে আম্পায়ার এবং বাকি ক্রিকেটারদের মধ্যস্থতায় নভীন বনাম আমের লড়াই থামানো গেলেও আফ্রিদি তারপরেই কুৎসিত কান্ড ঘটান।

নভীন আফ্রিদির কাছাকাছি আসা মাত্রই রাগে ফেটে পড়েন ৪০ বছরের তারকা পাক। তিনি হুমকি দিয়ে আফগান পেসারকে বলেন, “কী হয়েছে? বেটা, আমি যখন সেঞ্চুরি হাকাতাম, তোর তখন জন্মই হয়নি।”

এই ঘটনা বাদ দিয়ে ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াই হল। প্রথমে ব্যাট করে ব্রেন্ডন টেলরের ব্যাটে ভর করে ক্যান্ডি ১৯৬ তুলেছিল। জবাবে ব্যাট করতে নেমে গ্ল্যাডিয়েটর্স ২৫ রান আগেই থেমে যায়। ধনুষ্কা গুণতিলকে ৫৩ বলে ৮২ রানের ইনিংস খেলেও দলকে জেতাতে পারলেন না।

সোমবারই ক্যান্ডি টাসকার্স এর হয়ে লঙ্কান লিগে অভিষেক ঘটালেন মুনাফ প্যাটেল। প্রথম ওভারেই গল ওপেনার হজরতউল্লাহ জাজাইকে আউট করে দেন। ২০১৭ সালে আইপিএলের পর এই প্রথম টি২০ ক্রিকেটে উইকেট পেলেন মুনাফ।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Shahid afridi mohammad amir and naveen ul haq verbal spat in lankan premiere league

Next Story
টানা দু-ম্যাচ সুপারহিট আইপিএল ফ্লপরা, সিরিজ হারল ভারত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com