বড় খবর

করোনায় আক্রান্ত শাহিদ আফ্রিদি, টুইটারে নিজেই জানালেন ভয়ঙ্কর খবর

ক্রিকেট বিশ্বে এর আগে স্কটল্যান্ডের মজিদ হক এবং দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার সলো এনকোয়ি করোনার হানার মুখে পড়েছিলেন।

করোনায় আক্রান্ত হলেন শাহিদ আফ্রিদি। টুইটে পাক তারকা ক্রিকেটার জানান, বৃহস্পতিবার থেকেই শরীর খারাপ হয়েছিল তার। আফ্রিদির টুইটের বক্তব্য, “বৃহস্পতিবার থেকেই শরীরটা ভালো যাচ্ছিল না। খুব দ্রুত শরীর খারাপ হয়ে পড়েছিল। এরপরেই আমার টেস্ট করা হয়। দুর্ভাগ্যবশত, আমি এখন কোভিড পজিটিভ। আরোগ্যের জন্য প্রার্থনা করুন, ইনশাআল্লাহ!” গোটা পাকিস্তান আপাতত শাহিদ আফ্রিদির আরোগ্য কামনায় মগ্ন।

 

এই নিয়ে মোট তিন জন পাকিস্তানি ক্রিকেটার করোনায় আক্রান্ত হলেন। আফ্রিদির আগে জাফর সরফরাজ এবং তৌফিক উমর করোনার শিকার হন। বাড়িতে দুজনই কোয়ারেন্টাইন পর্ব কাটানোর পর সুস্থ হয়ে গিয়েছেন আগেই। গত মাসে আক্রান্ত হন তৌফিক উমর। ১৪ দিন পর পুনরায় পরীক্ষায় অবশ্য রিপোর্ট নেগেটিভ এসেছে।

ক্রিকেট বিশ্বে এর আগে স্কটল্যান্ডের মজিদ হক এবং দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার সলো এনকোয়ি করোনার হানার মুখে পড়েছিলেন।

করোনা মোকাবিলায় বেশ কয়েকমাস থেকেই তহবিল গড়ছিলেন তিনি নিজের ফাউন্ডেশন ‘শাহিদ আফ্রিদি ফাউন্ডেশন’ এর মাধ্যমে। নিজের ফাউন্ডেশনে অর্থ সাহায্যের জন্য তিনি যুবরাজ সিং ও হরভজনেরও দ্বারস্থ হন। যা নিয়ে কিছুদিন আগেই একপ্রস্থ বিতর্ক হয়।

৪০ বছরের তারকা ক্রিকেটার পাক অধিকৃত কাশ্মীরে গিয়ে ভারত বিদ্বেষী মন্তব্য এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আক্রমণ করে ব্যাপক সমালোচিত হন। তারপরেই যুবরাজ ও হরভজন পাল্টা দেন আফ্রিদিকে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shahid afridi tests positive for corona virus

Next Story
বিরাট একাই এগারো জনের সমান, জানালেন পাক কিংবদন্তি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com