scorecardresearch

বড় খবর

নাইটরা লড়বে ‘আখরি দম তক’, বার্তা কিং খানের

ভিডিও-তে নাইট সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন শাহরুখ, “ইউ প্রে ফর আস, উই প্লে ফর ইউ”… “আপনারা আমাদের জন্য প্রার্থনা করেন, আর আমরা আপনাদের জন্য খেলি।

নাইটরা লড়বে ‘আখরি দম তক’, বার্তা কিং খানের
সেজে উঠছে ইডেন। ছবি: শশী ঘোষ

শেষ বিন্দু পর্যন্ত লড়াই। শেষ রান পর্যন্ত লড়াই। ‘আখরি দম তক, আখরি রান তক’। আসন্ন আইপিএলে রবিবার ২৪ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের অভিযান শুরুর আগে টিমের নতুন স্লোগানের সুর বেঁধে দিলেন নাইট-মালিক স্বয়ং। শাহরুখ ‘কিং’ খান।

আইপিএল শুরুর বছরে নাইটদের স্লোগান ছিল বিশুদ্ধ বাংলায়, “করব লড়ব জিতব রে!” ভরা ইডেনে তখন গমগম করে বাজত গান, “করব লড়ব জিতব রে, করব লড়ব রে, জিতব রে…”। বছর যত গড়িয়েছে, ক্রমে পাল্টে গেছে স্লোগান। গত কয়েক বছর যেমন ছিল, “কে কে আর, হ্যায় তৈয়ার!”


সেই স্লোগানের সঙ্গেই এ বছর নতুন দুই লাইন যোগ করে নতুন ভিডিও প্রকাশ করেছে নাইট রাইডার্স, যেখানে বলিউডের ‘বাদশা’ আমদানি করেছেন নয়া মন্ত্র, “কেকেআর হ্যায় তৈয়ার! আখরি দম তক, আখরি রান তক!”

আরও পড়ুন: IPL 2019 Schedule: ইডেনে ২৪ মার্চ মুখোমুখি কেকেআর-সানরাইজার্স

এখানেই শেষ নয়, ভিডিও-তে নাইট সমর্থকদের উদ্দেশ্যে বার্তা দিয়েছেন শাহরুখ, “ইউ প্রে ফর আস, উই প্লে ফর ইউ”… “আপনারা আমাদের জন্য প্রার্থনা করেন, আর আমরা আপনাদের জন্য খেলি। শেষ দম পর্যন্ত লড়ব।শেষ রান পর্যন্ত লড়ব।” ভিডিওটিতে কিং খানের সঙ্গে দেখা গিয়েছে নাইট অধিনায়ক দীনেশ কার্তিক, রবিন উথাপ্পা, শুভমান গিল সহ একাধিক ক্রিকেটারকে।

রবিবার নাইটরা অভিযান শুরু করছে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। তার পরের বুধবার, ২৭ মার্চ, তাদের প্রতিপক্ষ কিংস ইলেভেন পাঞ্জাব। নাইটদের বেশ কিছু ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ ইতিমধ্যেই শহরে এসে পৌঁছেছেন। শুরু হয়ে গিয়েছে প্র্যাকটিসও।

শুরু হয়ে গিয়েছে ইডেন সাজানোর কাজও। ‘আখরি দম তক, আখরি রান তক’-এর নতুন স্লোগান সম্বলিত নীল-বেগুনি ব্যানার লাগানো হয়েছে স্টেডিয়ামের বিভিন্ন গেটের সামনে। এ দিন বিকেলে ইডেনের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন করেন কলকাতার নগরপাল অনুজ শর্মা। সঙ্গে ছিলেন পদস্থ পুলিশকর্তারা।

নীল-বেগুনি জার্সির লড়াই শুরু রবিবার, “আখরি দম তক, আখরি রান তক”!

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shahrukh khan srk kkr ipl 2019 video message