পরপর দু-বছর বাবা হলেন সাকিব, কেকেআরে আসছেন পুত্র সন্তানের জন্ম দিয়ে

গত বছরের ২৪ এপ্রিল দ্বিতীয় সন্তানের বাবা হন সাকিব। মেয়ের নাম রাখেন এরাম হাসান। এবছরই পুত্র সন্তান এল সংসার আলো করে।

জানুয়ারি মাসেই জানিয়েছিলেন, তিনি পিতা হতে চলেছেন। সেই কারণে নিউজিল্যান্ড সফর থেকে আগেভাগেই ছুটি নিয়েছিলেন। সেই সময় স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে এক অন্তরঙ্গ ছবি পোস্ট করেন বাংলাদেশি তারকা। সন্তানসম্ভবা শিশিরের সঙ্গে ছবি শেয়ার করে শাকিব লেখেন, “নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।”

নতুন বছরে পরিবারে নতুন সদস্যের আগমনের কথা জানিয়ে তিনি বলেছিলেন, বেশ উত্তেজিত তিনি। শাকিব নিজের অন্তঃসত্ত্বা স্ত্রী-র সান্নিধ্যে থাকতে পাড়ি দিয়েছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রে। মঙ্গলবার জানা গিয়েছে, শিশির পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। বর্তমানে শাকিব স্ত্রীর সঙ্গেই রয়েছেন উইসকনসিনের মেডিসন শহরে।

আরো পড়ুন: আইপিএল ছেড়ে হানিমুনে যাবেন বুমরা! জল্পনা উস্কে দিল রাজস্থান রয়্যালস

বাংলাদেশি প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, শিশির এবং নবাগত সন্তান দুজনেই সুস্থ। এর আগে ২০২০-র এপ্রিলে সাকিব দ্বিতীয় কন্যা সন্তানের পিতা হয়েছিলেন। তার নাম রাখা হয় এরাম হাসান।

২০১২ সালে সাকিব বিয়ে করেন যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশী শিশিরকে। বিয়ের তিন বছরের মাথায় সাকিব-শিশিরের প্রথম কন্যা সন্তান আলাইনা জন্মগ্রহণ করে।

অবশেষে নতুন বছরে সুখবর দিলেন শাকিব। সামনেই আইপিএলে খেলতে দেখা যাবে সাকিবকে কেকেআরের জার্সিতে। সদ্যজাত পুত্রসন্তান সাকিবকে আইপিএলে দুরন্ত খেলতে উদ্বুদ্ধ করে কিনা, সেটাই দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shakib al hasan becomes proud father of a baby boy

Next Story
আইপিএল ছেড়ে হানিমুনে যাবেন বুমরা! জল্পনা উস্কে দিল রাজস্থান রয়্যালস