আইপিএল ২০১৮: ভাল পারফরম্যান্সের রহস্য ফাঁস কুলদীপের, তাঁর সঙ্গে কী কথা হল ওয়ার্নের?

মাঠে শেন ওয়ার্নের উপস্থিতি বাড়তি অক্সিজেন জুগিয়েছিল কুলদীপ যাদবকে। অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগস্পিনারকে দেখেই মারাত্মক অনুপ্রাণিত হয়েছিলেন কেকেআরের এই চায়নাম্যান। ম্যাচের শেষে এমনটাই বললেন কুলদীপ।

By: Kolkata  Published: May 16, 2018, 6:18:46 PM

মাঠে শেন ওয়ার্নের উপস্থিতি বাড়তি অক্সিজেন জুগিয়েছিল কুলদীপ যাদবকে। অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগস্পিনারকে দেখেই মারাত্মক অনুপ্রাণিত হয়েছিলেন কেকেআর-এর চায়নাম্যান এই স্পিনার। ম্যাচের শেষে এমনটাই বললেন কুলদীপ।

মঙ্গলবার কলকাতা নাইট রাইডার্স ছ উইকেটে হারিয়েছে রাজস্থান রয়্যালসকে। সৌজন্যে সেই কুলদীপ। এদিন ইডেন গার্ডেন্সে চার ওভার হাত ঘুরিয়ে ২৯ রান খরচ করে কুলদীপ তুলে নিয়েছিলেন চার উইকেট। এখনও পর্যন্ত কুলদীপের আইপিএল কেরিয়ারে এটাই সেরা পারফরম্যান্স। তাঁর বোলিংয়ে ভর করে প্রথম ইনিংসে রাজস্থানকে  ১৪২ রানে অলআউট করে দিয়েছিল নাইটরা। ম্যাচের সেরাও হন কুলদীপ।

বরাবরই ওয়ার্নের ফ্যান কুলদীপ। তাঁকেই আদর্শ মনে করেন তিনি। সেকথা মনে করিয়ে দিয়েই কুলদীপ বলেছেন, “আমি যখনই ওয়ার্নের সামনে খেলি একটা বাড়তি মোটিভেশন পাই। ওঁর উপস্থিতিতে একটা কিছু করে দেখাতে চেয়েছিলাম।” ম্যাচের পর ওয়ার্নের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা গিয়েছে কুলদীপকে। আসন্ন ইংল্যান্ড সফরের জন্য টিপসও নিয়ে নিলেন কুলদীপ। কেকেআরের স্পিনার জানিয়েছেন, “আমি ইংল্যান্ড সিরিজের জন্য প্ল্যান করতে শুরু করে দিয়েছি। আইপিএলের পর আশা করছি আবার ওয়ার্নের সঙ্গে কথা বলার সুযোগ মিলবে।”

অতীতে কুলদীপের প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন ওয়ার্ন। ট্য়ুইট করে ওয়ার্ন জানিয়েছিলেন যে, কুলদীপ নিজেকে ধরে রাখতে পারলে আগামী দিনে পাকিস্তানের ইয়াসির শাহকে চ্যালেঞ্জ ছুঁড়তে পারবেন বিশ্বের সেরা লেগ স্পিনারের আসনটা নেওয়ার জন্য।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shane warne presence motivated kuldeep yadav to register career best figures

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং