বড় খবর

অভিষেক ম্যাচেই হ্যাটট্রিক, সেই ক্রিকেটারই গ্রেফতার লকডাউনে ড্রাগ নিয়ে

পুলিশ সূত্রে জানানো হয়েছে, ২৫ মার্চ থেকে কারফিউ লঙ্ঘন করার দায়ে ৬৫ হাজার মানুষকে গ্রেফতার করা হয়েছে। তাঁর মধ্যেই অন্যতম ওয়েন্নাপুয়ার এই ক্রিকেটার।

লকডাউনের মধ্যেই শ্রীলঙ্কান ক্রিকেটার শেহান মাদুশঙ্ক ড্রাগ রাখার অভিযোগে গ্রেফতার হয়েছেন। সোমবারই পুলিশ লঙ্কান তারকা পেসারকে গ্রেফতার করে। অভিযোগ তাঁর কাছে হেরোইন রয়েছে।

পুলিশ আধিকারিক সংবাদসংস্থা এএফপি কে জানিয়েছেন, রোববার পান্নালায় দু গ্রাম হেরোইন সমেত তাঁকে আটক করা হয়। শ্রীলঙ্কা জুড়ে আপাতত কারফিউ চলছে। এমন পরিস্থিতিতে একজন ব্যক্তির সঙ্গে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন ২৫ বছরের তারকা পেসার। সেই সময়েই পুলিশ গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করতেই ঝুলির বিড়াল বেরিয়ে পড়ে। সঙ্গে সঙ্গে গ্রেফতার করা হয় তাঁকে। ম্যাজিস্ট্রেট আপাতত দু সপ্তাহ পুলিশ কাস্টডিতে থাকার নির্দেশ দিয়েছেন।

শ্রীলঙ্কার পুলিশ সূত্রে জানানো হয়েছে, ২৫ মার্চ থেকে কারফিউ লঙ্ঘন করার দায়ে ৬৫ হাজার মানুষকে গ্রেফতার করা হয়েছে। তাঁর মধ্যেই অন্যতম ওয়েন্নাপুয়ার এই ক্রিকেটার। মঙ্গলবারে শ্রীলঙ্কায় কারফিউ কিছুটা শিথিল করা হচ্ছে।

বিশ্ব ক্রিকেটে বেশ পরিচিত নাম শেহান মাদুশঙ্ক। ২০১৮ সালে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে শেহান মাদুশঙ্ক-র। ত্রিদেশীয় সিরিজে। অভিষেক ম্যাচেই বাংলাদেশের বিরুদ্ধে হ্যাটট্রিক করার নজির করেছিলেন তিনি। পরপর তিন বলে তাঁর শিকার হয়েছিলেন বাংলাদেশের মাশরাফি মোর্তজা, রুবেল হোসেন এবং মাহমুদুল্লাহ।

তারপর থেকে একটাও ওডিআই ম্যাচে খেলেননি শেহান মাদুশঙ্ক। তবে জাতীয় দলের হয়ে দুটো টি টোয়েন্টি ম্যাচ খেলেছেন তিনি। সেই বছরেই। নিদহাস ট্রফির আগে যদিও তিনি ছিটকে গিয়েছিলেন চোটের কারণে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shehan madushanka arrested on a charge of possessing heroin

Next Story
২৫তম বিবাহবার্ষিকী! শচীনের কাণ্ডে চমকে গেল বিশ্ব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com