‘রাহুলের মতো অনুষ্কার সঙ্গে বন্ধুত্ব করে নাও’, উত্তরে কী বললেন কেকেআরের প্রাক্তন জ্য়াকসন?

গুজরাতের ভাবনগরের ক্রিকেটার বিসিসিআই-এর কাছে জানতে চেয়েছিলেন কীভাবে রঞ্জি ট্রফির ফাইনাল খেলার পরেও সৌরাষ্ট্র এবং 'ছোট রাজ্য়ে'র খেলোয়াড়দের বাদ দিয়েই চলতি ইন্ডিয়া এ সিরিজের জন্য় দল বেছে নেওয়া হল।

By: Updated: September 12, 2019, 11:47:12 AM

চলতি মাসের ২ তারিখ ভারতের দল নির্বাচনের স্বচ্ছতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন সৌরাষ্ট্রের ব্য়াটসম্য়ান শেলডন ফিলিপ জ্য়াকসন। গুজরাতের ভাবনগরের ক্রিকেটার বিসিসিআই-এর কাছে জানতে চেয়েছিলেন কীভাবে রঞ্জি ট্রফির ফাইনাল খেলার পরেও সৌরাষ্ট্র এবং ‘ছোট রাজ্য়ে’র খেলোয়াড়দের বাদ দিয়েই চলতি ইন্ডিয়া এ সিরিজের জন্য় দল বেছে নেওয়া হল।

৩২ বছরের এই জ্য়াকসন চূড়ান্ত হতাশায় কিছু পরিসংখ্য়ান তুলে ধরেই টুইট করেন। সেখানে রঞ্জিতে সৌরাষ্ট্রের ক্রিকেটারদের মধ্য়ে কারা সবচেয়ে বেশি রান করেছেন এবং কাদের ঝুলিতে সবচেয়ে বেশি উইকেট রয়েছে সেই তালিকাই দেওয়া ছিল। কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন ক্রিকেটারকে মনোজ তিওয়ারির মতো অনান্য় ক্রিকেটাররাও সমর্থন করেন।

আরও পড়ুন: CPL 2019: গেইলের সেঞ্চুরিও ম্লান ২৪১ রান তাড়া করে রেকর্ড জয়ের ম্য়াচে

এই টুইট দেখার পরেই সূর্য অ্যাডভোকেট উইং নামের একটি টুইটার হ্য়ান্ডেল থেকে লেখা হয়, “জ্য়াকসন তুমিও কেএল রাহুলের মতো অনুষ্কা শর্মার সঙ্গে বন্ধুত্ব করে নাও।” রাহুলের সঙ্গে বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বন্ধুতার কথা নতুন নয়। সূর্যের মতে টিম ইন্ডিয়ার টেস্ট ওপেনার রাহুল খারাপ পারফর্ম করেও দলে সুযোগ পাচ্ছেন বিরুষ্কার সঙ্গে বন্ধুতার জন্য়। জবাবে জ্য়াকসন বলেন, “সূর্য আপনি টুইট করার আগে ভাবুন। সহবত শিখুন। এটা কেএল রাহুল এবং অনুষ্কার জন্য় অত্য়ন্ত অসম্মানজনক বিষয়। এর সঙ্গে ওদের কোনও সম্পর্কই নেই। ক্রিকেটীয় বিষয় থেকে পরিবারকে দূরে রাখুন।”

আরও পড়ুন: সি-বিচে বিরুষ্কার সেলফি, টুইটারে মাতলেন নেটিজেনরা

জ্য়াকসন গত রঞ্জি মরসুমে ৮৫৪ রান করেছিলেন। কিন্তু সদ্য়সমাপ্ত দলীপ ট্রফি ও দক্ষিণ আফ্রিকা এ দলের বিরুদ্ধে চলতি ভারতীয় এ দলের বেসরকারি টেস্টে তাঁকে ব্রাত্য় রেখেই দল করা হয়।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sheldon jackson on kl rahul and anushka sharma troll140178

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং