বড় খবর

মুসলিম বান্ধবীকে ইসলামিক রীতিতে বিয়ে কেন! বিয়ের পিঁড়িতে বিতর্কের মুখে ইন্ডিয়া তারকা

বিয়ের মঞ্চে বিতর্কের শিকার হলেন শিবম দুবে। বিয়ে করার রীতি নিয়েই এবার প্রশ্ন তুলল নেটনাগরিকরা। ছবি শেয়ার করে বিপাকে তারকা।

আইপিএলের দ্বিতীয় সংস্করণ শুরু হওয়ার আগেই সাতপাকে বাঁধা পড়লেন জাতীয় দলের হয়ে খেলা তারকা অলরাউন্ডার শিবম দুবে। শুক্রবারেই দীর্ঘদিনের বান্ধবী আঞ্জুম খানকে বিয়ে করে ফেলেন তিনি। গোটা ক্রিকেট মহলই উচ্ছ্বসিত তারকার ছাদনাতলায় যাওয়ার খবরে।

তবে বিয়ের মঞ্চেও বিতর্কের সাক্ষী থাকলেন তিনি। নিজের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের সঙ্গে শেয়ার করে নিয়েছিলেন তিনি। আর সেই ছবি দেখেই ফেটে পড়েন ক্রিকেট ভক্তদের একাংশ। তিনি নিজে হিন্দু হয়েও মুসলিম বান্ধবীকে বিয়ে করার সময় ইসলামিক রীতিমতে বিয়ে সেরেছেন কেন, তা নিয়েই উত্তাল হয়ে ওঠে নেটমাধ্যম।

আরো পড়ুন: রবিবারই হাড্ডাহাড্ডি ম্যাচে ইন্ডিয়া বনাম শ্রীলঙ্কা! কখন, কোন চ্যানেলে ম্যাচ, জানুন

ঘটনা হল, ভারতের মত গণতান্ত্রিক দেশে জনগণের পূর্ণ অধিকার রয়েছে নিজস্ব পছন্দের রীতিতে বিয়ে করার। ভারতের সংবিধান সেই অধিকার দিয়েছে প্রত্যেককে। তাই অহিন্দুকে বিয়ে করাই হোক, বা হিন্দু রীতি ব্যতীত অন্য মতে বিয়ে করা- পছন্দ একান্তই শিবমের।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে কোনো ব্যক্তিকে আক্রমণ করা রীতিমত সহজ হয়ে দাঁড়িয়েছে। রাজস্থান রয়্যালস খেলা তারকাকে বিয়ের কিছু ছবিতে দেখা গিয়েছে ইসলামিক রীতি মেনেই বান্ধবীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

যাইহোক, টুইটারে নিজের বিয়ের খবর জানিয়ে শিবম দুবে লিখেছেন, “আমরা ভালোবাসার সঙ্গে ভালোবেসেছি যা ভালবাসার থেকেও বেশি। আর এখান থেকেই আমাদের চিরন্তন থাকার যাত্রা শুরু হল। জাস্ট ম্যারেড!”

শিবম দুবেকে শেষবার বাইশগজে দেখা গিয়েছিল আইপিএলে। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরে আর মাঠে নামেননি। আমিরশাহিতে ফের একবার রাজস্থানের জার্সিতে দেখা যাবে তাঁকে। টি২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার তরফে একজন পেস বোলিং অলরাউন্ডারের খোঁজ করা হচ্ছে। আইপিএলে ভাল পারফরম্যান্স করলে দুবে সরাসরি বিশ্বকাপের টিকিট পেয়ে যেতে পারেন। আর জাতীয় দলে সুযোগ না পেলে ঘরোয়া ক্রিকেটে মুম্বইয়ের জার্সিতে খেলতে দেখা যাবে তাঁকে।

২০১৯-২০ মরশুমে হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে শিবম দুবে জাতীয় দলের হয়ে একটি ওয়ানডে ১৩টি টি২০ ম্যাচে খেলেছেন। টি২০-তে জাতীয় দলের হয়ে ৫ উইকেট নেওয়ার পাশাপাশি ১০৫ রান করেছেন। একমাত্র ওয়ানডে খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরের সিরিজেই বাদ পড়েন তিনি। অতিমারীর কারণে যে সিরিজ শেষের আগেই পাততাড়ি গোটাতে হয়। তারপর থেকে জাতীয় দলের রাডারের বাইরেই তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shivam dube girlfriend anjum khan wedding ritual controversy

Next Story
বিদেশি বাছাই প্রায় চূড়ান্ত করেও অথৈ জলে শ্রী সিমেন্ট! চরম সঙ্কটে দীর্ঘশ্বাস লাল হলুদে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com