আখতার ফিরছেন, উচ্ছ্বসিত প্রাক্তন সতীর্থরা

যেহেতু শোয়েব খোলসা করে কিছু বলেননি, তাঁর ফ্যানেরা মনে করছেন যে, আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার থেকে পাকিস্তান সুপার লিগ শুরু হচ্ছে। ফলে এই টুর্নামেন্টেরই কোনও দলের হয়ে খেলতে পারেন তিনি।

By: Published: February 13, 2019, 6:41:00 PM

১৬ বছর পেরিয়ে গেল। আজও কেউ ভাঙতে পারল না তাঁর বিশ্বরেকর্ড। সালটা ২০০৩। বিপক্ষে ইংল্যান্ড। শোয়েব আখতার আগুন নিক্ষেপ করেছিলেন পিচে। ঘণ্টায় ১৬১.৩ কিলোমিটার বেগে বল করেছিলেন ‘রাওয়ালপিণ্ডি এক্সপ্রেস’। ফের আখতার ফিরছেন।  হুঙ্কার ছাড়লেন পাকিস্তানের কিংবদন্তি স্পিডস্টার। এর সঙ্গে এও বলে দিলেন যে, গতি কাকে বলে তিনি আবারও বুঝিয়ে দেবেন।


ঠিক কীভাবে আর কোথায় ফিরছেন তিনি সে ব্যাপারে ক্রিকেটবিশ্বকে ধোঁয়াশায় রেখে দিয়েছেন আখতার। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করে আখতার লিখলেন, ” হ্যালো বন্ধুরা, ১৪ ফেব্রুয়ারি তারিখটা ক্যালেন্ডারে মার্ক করে নিও। আমি আসছি লিগ খেলতে। বাচ্চাদেরও তো জানা উচিত গতি কাকে বলে!” আখতারের টুইট দেখেই উচ্ছ্বসিত হয়ে গিয়েছেন তাঁর প্রাক্তন সতীর্থ ও আরেক কিংবদন্তি ওয়াসিম আক্রম। তিনিও টুইট করে জিজ্ঞাসা করেছেন খবরটা সত্যি কি না! টুইট করেছেন পাক অলরাউন্ডার শোয়েব মালিকও।

আরও পড়ুন: পাক প্রধানমন্ত্রী কী বললেন ভারত অধিনায়ককে?

যেহেতু শোয়েব খোলসা করে কিছু বলেননি, তাঁর ফ্যানেরা মনে করছেন যে, আগামিকাল অর্থাৎ বৃহস্পতিবার থেকে পাকিস্তান সুপার লিগ শুরু হচ্ছে। ফলে এই টুর্নামেন্টেরই কোনও দলের হয়ে খেলতে পারেন তিনি। ২০১১ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান আখতার। ৪৩ বছরের পাকিস্তানের বাসিন্দাকে এখন ধারাভাষ্য়কার হিসেবেই পাওয়া যায়। ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ফাস্ট বোলার হিসেবেই তাঁর নাম লেখা থাকবে। 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shoaib akhtar announces comeback former teammates are delighted74710

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement