বড় খবর

শোয়েবের বিরুদ্ধে এবার মানহানির মামলা, পাক ক্রিকেটে তুলকালাম

উমর আকমলের তিন বছরের নির্বাসন নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে পিসিবিকে তুলোধনা করেছিলেন প্রাক্তন এই পেসার। এতেই পিসিবির পক্ষে ক্ষোভ প্রকাশ করা হয়।

ফের বড়সড় সমস্যায় পড়লেন পাকিস্তানের তারকা পেসার শোয়েব আখতার। পিসিবির পক্ষ থেকে সুপারস্টারের নামে মানহানির মামলা করা হলো। নিজের ইউটিউব চ্যানেলে শোয়েব আপত্তিকর মন্তব্য করেছেন এমন দাবি করে পিসিবির আইনি পরামর্শদাতা তাফাজ্জুল রিজভি শোয়েবের নামে মামলা করেন।

রিজভি জানিয়েছেন, শোয়েবের বিরুদ্ধে মানহানি ও অপরাধমূলক ঘটনায় মামলা করেছেন। দেশের তদন্তকারী সংস্থার সাইবার ক্রাইম বিভাগে অভিযোগও দায়ের করা হয়েছে শোয়েবের নামে।

উমর আকমলের তিন বছরের নির্বাসন নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে পিসিবিকে তুলোধনা করেছিলেন প্রাক্তন এই পেসার। এতেই পিসিবির পক্ষে ক্ষোভ প্রকাশ করা হয়। তারপরেই সরকারি বিবৃতিতে শোয়েবকে শব্দচয়নের বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়। পাক ক্রিকেট বোর্ডের আইনি পরামর্শদাতা রিজভীকে নিয়েও মন্তব্য করেন শোয়েব। পিসিবি জানায়, এমন মন্তব্য অনভিপ্রেত।

পাক ক্রিকেট বোর্ডের বিবৃতিতে জানানো হয়, “আইনি সমাজের বিরুদ্ধে বক্তব্য রাখার সময় শোয়েব আখতারের সতর্ক থাকার প্রয়োজন। যে ভাষায় শোয়েব কথা বলেছেন তা ভীষণ অসম্মানজনক এবং সঠিক নয় এবং কোনো সভ্য সমাজে এমন করা যায়না। পিসিবির আইনি উপদেষ্টা তাফাজ্জুল রিজভী ব্যক্তিগতভাবে শোয়েবের বিরুদ্ধে অপরাধমূলক ও মানহানির মামলা করেছেন।”

উমর আকমলের তিন বছরের নির্বাসন নিয়ে বলতে গিয়ে তাফাজ্জুল রিজভীর আইনি দক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন। পাশাপশি জানিয়েছিলেন, ক্রিকেটারদের সঙ্গে বোর্ডের সম্পর্ক নষ্ট করছেন রিজভি। তারপরেই শোয়েবের বিরুদ্ধে মামলা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shoaib akhtar faces defamation suit from pcb

Next Story
বাংলা ক্রিকেটারদের ক্লাস নিলেন লক্ষ্মণ, ফোকাসে মানসিকতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com