কেকেআর, টিম কোহলির বোলিং কোচের প্রস্তাব শোয়েবের

শচীনের সঙ্গে ক্রিকেটীয় ডুয়েল নিয়ে এদিনও মুখ খুলেছেন তিনি। ১৯৯৮ সালের সিরিজের পুরোনো ঘটনা শেয়ার করে শোয়েব বলেছেন, ওকে আমি আগেই চিনতাম।

By:
Edited By: Subhasish Hazra Karachi/Lahore  May 5, 2020, 2:39:17 PM

ভারতীয় দলের বোলিং কোচ হওয়ার জন্য আগ্রহ প্রকাশ করলেন শোয়েব আখতার। সোমবারই পাকিস্তানের স্পিডস্টার সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম হেলো-তে জানালেন, কোচের কাজ যেহেতু জ্ঞান ছড়িয়ে দেওয়া। তাই তিনি ভারতের কোচ হতে চান।

শোয়েবকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি ভারতীয় দলের সঙ্গে ভবিষ্যতে কাজ করতে ইচ্ছুক কিনা। শোয়েব সেই সময় জানান, “অবশ্যই কোচ হতে চাইবো। আমার কাজই হলো জ্ঞান ছড়িয়ে দেওয়া। আমি নিজেও শিখেছি। সেই শিক্ষাই বিলিয়ে দিতে চাইবো।”

ক্রিকেট বিশ্বের সর্বকালের অন্যতম দ্রুততম পেসার আরো জানিয়েছেন, “বর্তমানে যারা রয়েছে তাদের থেকে আরো বেশি আক্রমণাত্মক, দ্রুততম বোলার তৈরি করবো।”

ভারতীয় জাতীয় দলের পাশাপাশি শোয়েব আইপিএলে কেকেআরের কোচ হওয়ারও ইচ্ছা প্রকাশ করেছেন। রাওয়ালপিন্ডি এক্সপ্রেস সেই চ্যাটে জানিয়েছেন, শাহরুখ খানের দলকে তিনি আত্মবিশ্বাসের সঙ্গে সাফল্য এনে দিতে সক্ষম হবেন।

শচীনের সঙ্গে ক্রিকেটীয় ডুয়েল নিয়ে এদিনও মুখ খুলেছেন তিনি। ১৯৯৮ সালের সিরিজের পুরোনো ঘটনা শেয়ার করে শোয়েব বলেছেন, “ওকে আমি আগেই চিনতাম। তবে ভারতে ও কতটা বড় নাম তা আন্দাজ ছিল না। চেন্নাইতে বুঝেছিলাম ও ভারতে ঈশ্বর হিসাবে সমাদৃত।” সেই সঙ্গে তাঁর সংযোজন, “ও কিন্তু আমার খুব ভালো বন্ধু। ১৯৯৮ সালে ওঁকে যতটা সম্ভব জোরে বোলিং করার চেষ্টা করছিলাম। ভারতের দর্শকরাও এটা উপভোগ করছিল। ভারতে আমার অনেক ক্রিকেট ভক্ত রয়েছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shoaib akhtar open to take indias bowling coachs job

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং