শচীনকে বেনজির কটাক্ষ করে ভারতকে ‘অপমান’ শোয়েবের

শচীনের সঙ্গে নিজের বহু আলোচিত ক্রিকেটীয় ডুয়েল নিয়েও মুখ খুলেছেন শোয়েব আখতার। পাক পেসার জানিয়েছেন, শচীনকে বল করা উপভোগ করতাম।

তিনি বর্তমান প্রজন্মের সবথেকে নক্ষত্রখচিত ক্রিকেটার। তিন ফরম্যাটেই তাঁর নিরঙ্কুশ আধিপত্য। বিশ্বের বোলারদের কাছে সাক্ষাৎ মারণ দূত তিনি। বিস্বক্রিকেট ইতিমধ্যেই শ্রেষ্ঠত্বের তালিকায় লিখে ফেলেছে বিরাট কোহলির নাম। আর সেই বিরাট কোহলিকে আউট করারই উপায় বাতলে দিলেন স্বয়ং শোয়েব আখতার।

কোহলিকে সাজঘরে ফেরত পাঠানোর জন্য রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের জোড়া টিপস, “যদি আমি কোহলিকে বোলিং করতাম ক্রিজের চওড়া অংশ ব্যবহার করতাম। সামনের দিকে বল পিচ করে কোহলিকে ড্রাইভ করতে বাধ্য করতাম।”

এমন পরিকল্পনায় সফল না হলে শোয়েবের অন্য টিপস, “যদি এতে কাজ না হয় তাহলে কোহলিকে ১৫০ কিমি বেগে বল করতাম। এতে ও আউট হয়ে যাবে।” নিজের ইনস্টাগ্রামের লাইভ চ্যাট সেশনে এমনই অভিনব পরিকল্পনার কথা শোনালেন পাক সুপারস্টার।

এর আগে বিখ্যাত ভারতীয়কে প্রশংসায় ভরিয়ে দিয়ে শোয়েব জানিয়েছেন, কোহলি আধুনিক ক্রিকেটের ডন ব্র্যাডম্যান।

শচীনের সঙ্গে নিজের বহু আলোচিত ক্রিকেটীয় ডুয়েল নিয়েও মুখ খুলেছেন শোয়েব আখতার। পাক পেসার জানিয়েছেন, “শচীনকে বল করা উপভোগ করতাম। ও সর্বকালের অন্যতম সেরা ব্যাটসম্যান। তবে ওঁকে ১২-১৩ বার আউট করেছি।”

এরপরে ভারতীয় সমর্থকদের হালকা খোঁচাও দিয়েছেন তিনি, “যদিও ভারতীয় সমর্থকরা শচীনের একটা ছক্কার কথাই মনে রাখবে যেটা ও সেঞ্চুরিয়নে মেরেছিলো আমাকে। কারণ এটাই ওদের খুশি রাখে।”

এখানেই না থেমে ভারত সমর্থকদের কটাক্ষ করে স্পিডস্টার আরো বলেন, “যদি আমাকে হাঁকানো একটা ছক্কা ১.৩ বিলিয়ন মানুষকে খুশি রাখে তাহলে ওকে প্রতিদিন একটা করে ছয় মারতে দিতাম।”

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shoaib akhtar reveals how he could have got out virat kohli

Next Story
নিজের শহরেই মোমের মূর্তি হয়ে যাচ্ছেন কোহলি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com