বড় খবর

রাস্তার ট্রাকে বিশাল গতিতে ধাক্কা শোয়েব মালিকের গাড়ির, পাক ক্রিকেটে হাহাকার

পাকিস্তানের জাতীয় দলের হয়ে ৩৫ টেস্ট, ২৮৭ একদিনের ম্যাচ এবং ১১৬টি টি২০ ম্যাচে অংশ নেওয়া শোয়েব মালিক কিছুদিন আগেই জানিয়ে দিয়েছেন, এত তাড়াতাড়ি অবসর নেবেন না তিনি।

রবিবার ভয়ঙ্কর দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন শোয়েব মালিক। পিএসএলের ড্রাফটে অংশ নিয়ে লাহোরের ন্যাশনাল হাই পারফরম্যান্স সেন্টার থেকে বেরোচ্ছিলেন তারকা ক্রিকেটার। তখনই দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

শোয়েব মালিক তারপরে টুইট করে বলেন, “আমি একদম সুস্থ রয়েছি। হঠাৎ করেই এমন ঘটনা ঘটেছিল। ঈশ্বর করুণাময়। যাঁরা আমার শারীরিক খবর নিয়েছেন প্রত্যেককে ধন্যবাদ। যে ভালোবাসা এবং যত্ন পেয়েছি তাতে আমি কৃতজ্ঞ।”

পাক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ক্রিকেট সেন্টার থেকেই নিজের স্পোর্টস কার তুমুল গতিতে চালিয়ে বেরিয়ে আসছিলেন তিনি। সেই সময় নিজের গাড়ির ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন তিনি। শোয়েবের গাড়ি স্কিড করে রাস্তার পাশে একটি রেস্তোরাঁর সামনে পার্ক করা ট্রাকে সরাসরি ধাক্কা মারেন।

আরো পড়ুন: ‘বাদামি কুকুর’, ‘ভোটকা বাঁদর’! সিরাজকে কী কী অপশব্দ বলল অজিরা, ফাঁস হয়ে গেল

সামা টিভির রিপোর্টে আরো বলা হয়েছে, শোয়েব মালিক ওয়াহাব রিয়াজের গাড়ির গতির সঙ্গে টেক্কা দিতে চেয়েছিলেন। সেইসময়েই দুর্ঘটনা ঘটে। শোয়েব প্রাণপনে দুর্ঘটনা এড়ানোর চেষ্টা করলেও তা পারেননি। তবে তিনি অক্ষতই ছিলেন। তবে দামি গাড়ির সামনের অংশ পুরোপুরি চূর্ণ বিচূর্ণ হয়ে যায়। সেই ঘটনা সামনে থেকে প্রত্যক্ষ করা অনেক পথচারীই সেই ঘটনার ভিডিও মোবাইলে তোলেন।

যাইহোক, পাকিস্তানের জাতীয় দলের হয়ে ৩৫ টেস্ট, ২৮৭ একদিনের ম্যাচ এবং ১১৬টি টি২০ ম্যাচে অংশ নেওয়া শোয়েব মালিক কিছুদিন আগেই জানিয়ে দিয়েছেন, এত তাড়াতাড়ি অবসর নেবেন না তিনি। গত মাসেই লঙ্কান প্রিমিয়ার লিগের ফাইনালে দুরন্ত পারফরম্যান্স করে জাফনা স্ট্যালিয়নকে ট্রফি জিততে সাহায্য করেছিলেন। ৩৫ বলে ৪৩ রান করার পর বল হাতে ১৩ রানের বিনিময়ে ২ উইকেট শিকার করেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shoaib malik unhurt after car accident in lahore pakistan cricket

Next Story
তিন রানের জন্য শতরান হাতছাড়া পন্থের, উত্তেজক ম্যাচ সিডনিতে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com