scorecardresearch

বড় খবর

খাবার পেতে দেরি, সোশ্যাল মিডিয়ায় এলন মাস্ককে নতুন আবদার শুভমানের

খাবার পৌঁছতে দেরি হওয়ায় সোশ্যাল মিডিয়ায় সুইগিকে কটাক্ষ করে কড়া বার্তা শুভমান গিলের। যা মুহূর্তেই ভাইরাল।

শুভমান গিল শুক্রবার রাতে ভাইরাল। স্রেফ একটি টুইটে। খাবার পেতে দেরি হয়েছিল ফুড ডেলিভারি সংস্থা সুইগির তরফে। সেই কারণে সুইগি কিনে নেওয়ার আর্জি জানালেন গিল। অন্য কারোর কাছে নয়, বরং টেসলা কর্তা এলন মাস্কের কাছে। যিনি কিছুদিন আগেই টুইটারের সমস্ত শেয়ার কিনে নিয়ে নতুন আলোচনা শুরু করে দিয়েছেন।

শুভমান নিজের টুইটে লিখলেন, “এলন মাস্ক, প্লিজ সুইগি কিনে নিন। যাতে ওঁরা ঠিক সময় খাবার ডেলিভারি করতে পারে।” এমন অভিযোগ সূচক টুইট পেয়েই।সুইগির অফিসিয়াল হ্যান্ডল ‘সুইগি কেয়ার্স’ থেকে শুভমানের উদ্দেশ্যে জোড়া টুইট করা হয়। প্ৰথমটিতে সরাসরি জিজ্ঞাসা করা হয়, তাঁর অর্ডারের ব্যাপারে বিস্তারিত জানতে চেয়ে।

সম্ভবত তারকা ক্রিকেটারের কাছ থেকে বার্তা পাওয়ার পরে দ্বিতীয় টুইটে শুভমানকে ধন্যবাদ জানায় সুইগি কর্তৃপক্ষ। তবে শুভমানের ভাইরাল টুইটে কটাক্ষও হজম করতে হল গিলকে। টুইট করার পরেই গিলের বার্তা লাইক, শেয়ারের বন্যা বইয়ে দেয় সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরাও একের পর এক কমেন্ট করতে থাকেন।

এমন অবস্থায় একটি টুইট সকলের দৃষ্টি কেড়ে নিল। সুইগির একটি ভুয়ো একাউন্ট শুভমান গিলকে পাল্টা লেখে, “আমদের ডেলিভারি অন্তত তোমার ব্যাটিংয়ের থেকে দ্রুততম।” খাবার পৌঁছতে দেরি হওয়ায় যেভাবে সোশ্যাল মিডিয়ায় সমালোচনা করেছেন গিল, তাতে পাল্টা কমেন্ট করেছেন অনেকেই।

আরও পড়ুন: কোহলির জন্যই কি হারল RCB! হাফসেঞ্চুরি করেও বদনামের ভাগিদার মহাতারকা

যাইহোক, বর্তমানে গুজরাট টাইটান্স দলের হয়ে খেলতে ব্যস্ত গিল। গিলের দল বর্তমানে লিগ টেবিলের শীর্ষে। আইপিএলের শুরুটা বেশ ভালো করেছিলেন তারকা। প্ৰথম তিন ম্যাচেই ১৮০ হাঁকিয়ে ফেলেছিলেন। তবে তারপরেই খেলায় ছন্দপতন হয় তাঁর। শেষ ৫ ম্যাচে গিলের ব্যাট থেকে বেরিয়েছে মাত্র ৪৯ রান।

সবমিলিয়ে, আট ম্যাচে শুভমান ২৮.৬৩ গড়ে ১৪২.২৩ স্ট্রাইক রেটে শুভমান ২২৯ রান করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shubman gill requests elon musk to buy food delivery app swiggy