scorecardresearch

বড় খবর

সারার সঙ্গে সম্পর্ক কী, অবশেষে খোলসা করলেন KKR-এর গিল

অস্ট্রেলিয়ায় পৃথ্বী শয়ের বদলি হিসাবে খেলতে নেমে শুভমান গিল করেছেন ৫০, ৩৫, ৪৫ এবং কেরিয়ারের সেরা ৯১। ঘরের মাঠে অবশ্য ইংল্যান্ডের বিরুদ্ধে সেভাবে সফল হতে পারেননি।

সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটারদের রিলেশনশিপ নিয়ে গুঞ্জন নতুন কিছু ঘটনা নয়। যুবরাজ সিং, ধোনি থেকে হালের হার্দিক পান্ডিয়াদের সম্পর্ক নিয়ে বারবারই সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে। এই তালিকায় বেশ কিছুদিন ধরে নাম লিখিয়েছেন শুভমান গিলও। জাতীয় দলে খেলা কেকেআরের তারকা ক্রিকেটারের সঙ্গে শচীন-কন্যা সারা তেন্ডুলকরের কোনো সম্পর্ক রয়েছে কিনা, তা সমর্থকরা প্রায়ই রীতিমত জমিয়ে আলোচনা করেন।

সম্প্রতি এক প্রশ্নোত্তর পর্বে শুভমান গিলকে সরাসরি এই প্রশ্নের সম্মুখীন হতে হল। সারা তেন্ডুলকরের সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে কিনা এই প্রশ্নই কিছুটা ঘুরিয়ে শুভমানকে জিজ্ঞাসা করা হয়, “আপনি কি সিঙ্গল?” জবাব অবশ্য দারুণভাবে ট্যাকল করে এড়িয়ে গেলেন তিনি। জানালেন, “অদূর ভবিষ্যতেও নিজেকে ক্লোন করার ইচ্ছা নেই।” অর্থাৎ তিনি যে এখনো সিঙ্গল, সেটাই সুকৌশলে বোঝাতে চাইলেন।

আরো পড়ুন: IPL-এর বাকি ম্যাচ কোথায়, ঠিক করে ফেললেন সৌরভরা, বিশ্বকাপ নিয়েও বড়সড় ঘোষণা

বহুদিন ধরেই শুভমান গিলের সঙ্গে সারা তেন্ডুলকরের সম্পর্কের জল্পনা চলছে। সোশ্যাল মিডিয়ায় একে অন্যের পোস্টে প্রায়ই দুজনে কমেন্ট, লাইক করেন। তা নজর এড়ায়নি নেটিজেনদের। এমনকি হার্দিক পান্ডিয়াও প্রকাশ্যে শুভমান গিলকে লেগপুল করে বসেছিলেন।

যাইহোক, বয়স মাত্র ২১ বছর। এর মধ্যেই জাতীয় দলে নিজেকে প্রতিষ্ঠিত করে ফেলেছেন শুভমান গিল। টেকনিক্যালি অন্যতম নিখুঁত ব্যাটসম্যান বলা হয় পাঞ্জাব তনয়কে। আইপিএল তো বটেই জাতীয় দলের জার্সিতে তাঁর পারফরম্যান্স গ্রাফ ক্রমশই ঊর্ধ্বমুখী। আর পারফরম্যান্স গ্রাফের সঙ্গেই ব্যক্তিগত জীবন নিয়েই শুরু হয়েছে কাটাছেঁড়া।

অস্ট্রেলিয়ায় সফল হওয়ার পর শুভমান গিলের পরের চ্যালেঞ্জ ইংল্যান্ডে সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখা। অস্ট্রেলিয়ায় পৃথ্বী শয়ের বদলি হিসাবে খেলতে নেমে শুভমান গিল করেছেন ৫০, ৩৫, ৪৫ এবং কেরিয়ারের সেরা ৯১। ঘরের মাঠে অবশ্য ইংল্যান্ডের বিরুদ্ধে সেভাবে সফল হতে পারেননি। তবে জাতীয় দলে দীর্ঘমেয়াদি ভিত্তিতেই ভাবা হচ্ছে তাঁকে। সে বার্তাও পৌঁছে গিয়েছে তাঁর কাছে।

সামনেই ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। তারপরেই ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজ। সেই সিরিজেই ছাপ ফেলতে মরিয়া গিল। ওপেনিংয়ে এমনিতেই মায়াঙ্ক আগারওয়াল, পৃথ্বী শ-রা প্রতিদ্বন্দ্বীতায় রয়েছেন। তাই পারফর্ম করেই সকলের থেকে নিজেকে এগিয়ে রাখতে চাইবেন তিনি।

https://2325bd2849ea0980bf6dc57f2c3b3219.safeframe.googlesyndication.com/safeframe/1-0-38/html/container.html

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Shubman gill reveals his relationship status with sara tendulkar in qa session