বড় খবর

কোহলিকে ‘শিক্ষা’ দিতে চান! বিরাট মন্তব্যে সাহসী চ্যালেঞ্জ নাইট তারকার

একাধিক কোভিড আক্রান্ত ধরা পড়ায় আইপিএল অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গিয়েছে। সেই আইপিএলেই কেকেআরের হয়ে দেখা গিয়েছিল এই তরুণ তারকাকে।

বিরাট কোহলিকে শেখাবেন কিনা তাঁরই অনুজ এক ক্রিকেটার। এমনই কথা সদর্পে ঘোষণাও করে চাঞ্চল্য ছড়িয়ে দিলেন। অবশ্য ক্রিকেটীয় কোনো বিষয়ের শিক্ষা নয়, কোহলিকে আরো ভালভাবে ফিফা- গেম শেখাবেন শুভমান গিল। এমনটাই জানিয়ে দিলেন জাতীয় দলের এই তরুণ তুর্কি।

আন্তর্জাতিক ক্রিকেটে গিলের অভিষেক ঘটে ২০১৯ সালে। ইএসপিএন ক্রিকইনফো-র ২৫ কোয়েশ্চেন-এ তাঁকেই বিব্রত কর প্রশ্ন করা হয়, এমন কোনো কী বিষয় রয়েছে, যা তিনি কোহলিকে শেখাতে চান! সঙ্গেসঙ্গেই গিল জানিয়ে দেন, কোহলি তাঁর মত ভালো ফিফা গেম খেলতে পারেননা। “একটা বিষয়ই ওঁকে শেখাতে চাই। জানি ও খুব রেগে যাবে। তবে ও আমার কাছে বারবারই ফিফা গেমে হারে।”

আরো পড়ুন: প্যালেস্টাইন নিয়ে সরব, অথচ বাংলায় তৃণমুলি সন্ত্রাসে চুপ কেন! পাঠানের সঙ্গে ‘ফাটাফাটি’ কঙ্গনার

একাধিক কোভিড আক্রান্ত ধরা পড়ায় আইপিএল অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গিয়েছে। সেই আইপিএলেই কেকেআরের হয়ে দেখা গিয়েছিল এই তরুণ তারকাকে। কেকেআর দলেও সন্দীপ ওয়ারিয়র এবং বরুণ চক্রবর্তী কোভিডে আক্রান্ত হন। তারপরেই কেকেআরের কিউয়ি উইকেটকিপার টিম সেফার্টও করোনা আক্রান্ত হয়ে চেন্নাইয়ে চিকিৎসাধীন। সুস্থ হওয়ার পরই দেশে রওনা দেবেন দেবেন তিনি।

শুভমান গিল আপাতত টি২০-র মেজাজ ভুলে টেস্ট ক্রিকেটে মনোনিবেশ করছেন। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ এবং ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ টেস্টের সিরিজের জন্য নির্বাচিত স্কোয়াডে জায়গা পেয়েছেন তিনি। সবকিছু ঠিকঠাক থাকলে রোহিত শর্মার সঙ্গে সাউদাম্পটনের রোজবোল স্টেডিয়ামে চ্যাম্পিয়নশিপের ফাইনালে ওপেন করতে দেখা যাবে গিল-কেই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shubman gill wants to teach virat kohli how to play fifa games

Next Story
IPL-এ নাম লেখাচ্ছেন আমির! নিষিদ্ধ পাকিস্তানি হয়েও কীভাবে খেলবেন, জানুন পরিকল্পনা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com