বড়দের সঙ্গে এই প্রথম নেট সেশন গিলের

চলতি বছর রঞ্জিতে দুরন্ত ফর্মে ছিলেন গিল। পাঞ্জাবের হয়ে ৯৮.৭৫-এর গড়ে ৭৮০ রান করেছিলেন তিনি। এমনকি তাঁর সতীর্থ ও ভারতের সিনিয়র ক্রিকেটার যুবরাজ সিং বলেছিলেন গিলের ২০১৯ বিশ্বকাপে ভারতীয় দলে থাকা উচিত।

By: Wellington  Updated: January 22, 2019, 05:20:28 PM

ভারতের সিনিয়র দলের সঙ্গে এই প্রথমবার নেট সেশন করলেন শুভমান গিল। মঙ্গলবার বিসিসিআই টুইট করে সেই ভিডিও পোস্ট করেছে। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের স্টার ক্রিকেটার ছিলেন পাঞ্জাবের বছর উনিশের  ডানহাতি ব্যাটসম্যান। দেশের জার্সিতে সর্বাধিক ৩৭২ রান (১২৪ এর গড়ে) করেছিলেন তিনি।নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ান-ডে সিরিজে দলে রাখা হয়েছে তাঁকে।

যদিও গিলকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্যসমাপ্ত ওয়ান-ডে সিরিজে ডাকা হয়েছিল ব্যাক-আপ প্লেয়ার হিসেবে। হার্দিক পাণ্ডিয়া এবং কে এল রাহুলের (টিভি শো-য়ে নারীবিদ্বেষী মন্তব্য করায় এই দুই ক্রিকেটার  নির্বাসিত হন) বদলি হিসেবে গিল ও বিজয় শঙ্কর উড়ে যান ক্যাঙারুর দেশে। অ্যাডিলেডে দ্বিতীয় ওয়ান-ডে’র আগেই যোগ দেন তাঁরা। কিন্তু গিলের মাঠে নামা হয়নি। শিঁকে ছিঁড়েছিল বিজয় শঙ্করের।

আরও পড়ুন: ফ্যানেদের বিচারে পন্থদের বিশ্বকাপ জয় বছরের সেরা মুহূর্ত

চলতি বছর রঞ্জিতে দুরন্ত ফর্মে ছিলেন গিল। পাঞ্জাবের হয়ে ৯৮.৭৫-এর গড়ে ৭৮০ রান করেছিলেন তিনি। এমনকি তাঁর সতীর্থ ও ভারতের সিনিয়র ক্রিকেটার যুবরাজ সিং বলেছিলেন গিলের ২০১৯ বিশ্বকাপে ভারতীয় দলে থাকা উচিত। একই সুরে গলা মিলিয়েছিলেন গিলের আইপিএল ক্যাপ্টেন দীনেশ কার্তিকও। গত জানুয়ারিতে ইন্ডিয়ান এক্সপ্রেসকে ২০১৯-এর লক্ষ্য নিয়ে গিল বলেছিলেন, “২০১৮ আমার পক্ষে দারুণ ছিল, অনেক কিছু শিখেছি। ২০১৯-এ ভারতের হয়ে খেলতে চাই। সেটাই আমার মূল লক্ষ্য।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Shubman gills first net session with senior indian squad

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং