মাঠে কিলবিল করছে সাপ, ভয়ে কাতর ভারতীয় ক্রিকেটাররা

চলতি মরশুমে ক্রিকেট মাঠে সাপের উপদ্রব অবশ্য এই প্রথমবার নয়। একই কারণে রঞ্জির প্রথম ম্যাচে অন্ধ্র বনাম বিদর্ভের খেলা চলাকালীন সাপ ঢুকে পড়েছিল মাঠে।

snake in ranji trophy
রঞ্জি ট্রফি চলাকালীন মাঠে ঢুকে পড়ল সাপ (অমল কারহাদকার টুইটার)
বৃষ্টিতে একদিকে খেলা ভেস্তে গেল কোহলিদের। এক বলও খেলা গড়াল না। অন্যদিকে, দেশের অন্যপ্রান্তে একই কারণে খেলা থমকে গেল বারবার। বৃষ্টি নয়। কেন? না মাঠে কিলবিল করছে সাপ। মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সে খেলা চলছিল মুম্বই ও কর্ণাটকের মধ্যে। আচমকা দুই দলের ক্রিকেটাররা মাঠে একাধিকবার সাপের উপস্থিতি লক্ষ্য করেন। ফিল্ডাররা ভয় পাওয়ায় একাধিকবার খেলা থামাতেও হয়।

দ্য হিন্দু-র সাংবাদিক অমোল কারহাদকারের টুইটার পোস্ট থেকে জানা যায়, শেষ পর্যন্ত সাপ ধরতে মাঠে নামাতে হল প্রশিক্ষিত স্নেক ক্যাচারদের। যাঁরা অবশেষে বাগে আনেন জোড়া সাপকে। সাংবাদিক সাপের ছবি পোস্ট করে নিজের টুইটে লিখলেন, “বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের সেরা ঘটনা। সাপুড়েরা দেখালেন, দিনের দ্বিতীয় ক্যাচ! এটা বিষাক্ত নয়।”

আরও পড়ুন, চুল শুকোনোর যন্ত্র গুয়াহাটির মাঠে, লজ্জা ভারতীয় ক্রিকেটে

চলতি মরশুমে ক্রিকেট মাঠে সাপের উপদ্রব অবশ্য এই প্রথমবার নয়। একই কারণে রঞ্জির প্রথম ম্যাচে অন্ধ্র প্রদেশ বনাম বিদর্ভের খেলা চলাকালীন সাপ ঢুকে পড়েছিল মাঠে। সেই কারণে খেলা শুরু হতে বিলম্ব হয়েছিল।

যাই হোক, চলতি রঞ্জি টুর্নামেন্টে মুম্বইয়ের খারাপ ফল অব্যাহত। রেলওয়েজের পরে এবার কর্ণাটকের হাতে পর্যুদস্ত তারা। ৫ উইকেটে কর্ণাটক ম্যাচ জেতে। তা-ও আবার আড়াই দিনের মধ্য়ে। ঘরের মাঠে এই নিয়ে টানা দু-ম্যাচ হারল মুম্বই। পাশাপাশি এটা আবার কর্ণাটকের টানা চতুর্থ জয়।

আরও পড়ুন, এক ওভারে ছয় ছক্কা, কোহলিরা খেলতে নামার আগেই বিস্ফোরণ

কর্ণাটকের অধিনায়ক করুণ নায়ার মুম্বই জয়ের জন্য দলের বোলারদের কৃতিত্ব দিয়েছেন। পাশাপাশি মুম্বইকে হালকা খোঁচা দিয়ে জানিয়েছেন, টার্গেট অসাধ্য ছিল না। সেই সঙ্গে ব্যাটসম্যান পাডিক্কাল ও শরথের প্রশংসা করেছেন নায়ার। অন্যদিকে, মুম্বইয়ের অধিনায়ক সূর্যকুমার যাদব জানিয়েছেন, দলগতভাবে তাঁরা ব্যর্থ হয়েছেন।

৪১ বারের রঞ্জি জয়ী মুম্বই এরপরে চেন্নাইয়ে খেলবে তামিলনাড়ুর বিপক্ষে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Snake in ranji trophy match

Next Story
ফাইনাল হেরে নিজেকেই দায়ী করলেন রুবেল, কী বললেন তিনি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com