scorecardresearch

বড় খবর

নবান্নে ফের দিদির সাক্ষাতে দাদা! সৌরভের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে তুঙ্গে জল্পনা

সোমবারেই দিদির সঙ্গে দেখা করে এলেন সৌরভ

নবান্নে ফের দিদির সাক্ষাতে দাদা! সৌরভের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে তুঙ্গে জল্পনা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে নতুন বছরের দ্বিতীয় সপ্তাহেই দেখা করতে সটান নবান্নে চলে এলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর রুমে একান্তে মিনিট পনেরো আলোচনাও হয়েছে দাদার সঙ্গে দিদির। তবে আচমকা কেন মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ, তাঁর উত্তর পাওয়া যায়নি।

নবান্ন সূত্রের খবর অনুযায়ী, একদমই সৌজন্য সাক্ষাতে নবান্নে এসেছিলেন মহারাজ। এর সঙ্গে রাজনীতি বা ক্রিকেটের কোনও সম্পর্ক নেই। নতুন বছরের শুভেচ্ছা জানাতেই নাকি মমতা-দর্শন সৌরভের।

বোর্ড প্রেসিডেন্ট পদ থেকে গত নভেম্বরেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের মেয়াদ শেষের পর সরিয়ে দেওয়া হয়েছিল। সচিব পদে দ্বিতীয় টার্মে জয় শাহ থাকলেও কেন সরতে হয় সৌরভকে, তা নিয়ে বিস্তর প্রশ্ন উঠে গিয়েছিল। তাতে লেগে গিয়েছিল রাজনীতির ছোঁয়াচও।

বাংলার মুখ্যমন্ত্রী সরাসরি সৌরভের হয়ে ব্যাট ধরতে নেমে বঞ্চনার অভিযোগ তুলে দেন। প্রধানমন্ত্রীকে ফোন করে সৌরভকে আইসিসি ভোটে সাহায্য করার কথাও বলেন মমতা। পাল্টা বিজেপির তরফে শুভেন্দু অধিকারী শাহরুখ খানকে সরিয়ে সৌরভকে রাজ্যের দূত হিসাবে ঘোষণা করার জন্য চাপ দেন ।

বোর্ড সভাপতি পদ থেকে অপসারনের পর একাধিকবার মুখ্যমন্ত্রীর সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাক্ষাৎ নতুন সমীকরণের জল্পনা ছড়িয়েছে। কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে যেমন মুখ্যমন্ত্রীর পাশে দেখা গিয়েছে সৌরভকে, তেমন দুর্গাপুজোর রেড রোডের কার্নিভ্যালেও একই মঞ্চে ছিলেন মমতা-সৌরভ। সৌরভের জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য সৌরভের বেহালার বাড়িতেও হাজির হয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এছাড়াও গত বছর দু-বার হৃদরোগে আক্রান্ত হয়ে সৌরভ যখন হাসপাতালে ভর্তি ছিলেন, সেই সময় মুখ্যমন্ত্রী হাসপাতালে হাজির হয়ে যান। সবমিলিয়ে দুজনের ব্যক্তিগত সুসম্পর্কের চিত্রই ফুটে উঠেছে এদিনের বিকেল চারটের সাক্ষাতে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly at nabanna to meet cm mamata banerjee