scorecardresearch

বড় খবর

সৌরভের এক টুইটে যেন আগুনে ঘি! জল্পনার ঝড় বইয়ে দেশজুড়ে সুনামি তুললেন মহারাজ

টুইটারে ইঙ্গিতপূর্ণ টুইট আগেই করেছিলেন। এবার সরাসরি বোর্ডের সভাপতি পদ থেকে সরে দাঁড়ালেন মহারাজ।

If sourav ganguly is come in politics he will be capable to do good work for people, says dona ganguly
রাজনীতির ময়দানে নামছেন সৌরভ?

সৌরভ গঙ্গোপাধ্যায়ের সামান্য একটা টুইট। আর এই টুইট ঘিরেই হইচই পড়ে গেল সোশ্যাল মিডিয়ায়। কী লিখলেন? বলে দিলেন, ১৯৯২ সালে ক্রিকেট কেরিয়ার শুরু করেছিলেন। অনেক কিছু ক্রিকেট তাঁকে উপহার দিয়েছে। জানালেন, কেরিয়ারে নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

সোশ্যাল মিডিয়া বার্তায় তাঁর বয়ান, “১৯৯২ সালে ক্রিকেট কেরিয়ার শুরুর পর থেকে ৩০ বছর অতিক্রান্ত। ক্রিকেট আমাকে অনেক কিছুই দিয়েছে। সবথেকে বড় বিষয় ক্রিকেট আমাকে সকলের সমর্থন জুগিয়েছে। এই যাত্রাপথে যাঁরা আমাকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন, অংশ হয়েছেন, তাঁদের প্রত্যেকের প্রতি। আজ এমন কিছু শুরু করতে চলেছি, যাতে আমার অনুভব অনেকে উপকৃত হবে। জীবনের নতুন অধ্যায় শুরু করার পরেও সেই একই সমর্থন পাব, আশা করি।”

মাত্র দু-দিন আগেই আইপিএল ফাইনালের মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় জয় শাহের সঙ্গে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হাজির ছিলেন। আইপিএল ফাইনালের মঞ্চে জয় শাহের সঙ্গে বিশ্বের বৃহত্তম জার্সি উন্মোচন করে গিনেস বুকে বোর্ডের নাম তুলেছিলেন মহারাজ।

আরও পড়ুন: গুজরাটের জয়ে নেচে-কুঁদে অস্থির জয় শাহ! বোর্ডের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলে ব্যাপক বিতর্ক

যাইহোক, কিছুদিন আগেই সৌরভ আইপিএলে বিরাট-রোহিতের শোচনীয় ফর্ম নিয়ে মুখ খুলেছিলেন। নিউজ১৮-এর এক সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছেন, “ওঁরা দুজনেই গ্রেট ক্রিকেটার। আমি নিশ্চিত দুজনেই দ্রুত ফর্মে ফিরবে। খুব শীঘ্রই ওঁদের রান করতে দেখা যাবে। বিরাটের মাথায় কী চলছে জানি না। তবে ও খুব তাড়াতাড়ি ফর্মে ফিরবে। প্রচুর রান-ও করতে দেখবে সবাই।”

যাইহোক, তাঁর টুইট নিয়ে আপাতত সরগরম ক্রিকেট মহল। তিনি কি রাজনীতিতে যোগ দিচ্ছেন নাকি বোর্ড সভাপতির পদ থেকে সরছেন- তা নিয়ে নতুন জল্পনা চালু হয়ে গেল।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly bcci president tweet post speculation