scorecardresearch

বড় খবর

RSS-এর শহরে বিজেপি নেতার সঙ্গে সৌরভ! ভয়ঙ্কর জল্পনায় উত্তাল দেশ

নাগপুরে সৌরভের সঙ্গে হঠাৎ সাক্ষাৎ হল বাংলার বিজেপি নেতা শান্তনু ঠাকুরের। দুজনের মধ্যে বেশ কিছু বিষয় নিয়ে আলোচনাও হয়েছে।

RSS-এর শহরে বিজেপি নেতার সঙ্গে সৌরভ! ভয়ঙ্কর জল্পনায় উত্তাল দেশ

আরএসএস-এর শহর বলে পরিচিত গোটা বিশ্বে। সেই নাগপুরেই এবার বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা হয়ে গেল কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী শান্তনু ঠাকুরের সঙ্গে। তারপরেই ফের একবার মহারাজের বিজেপি সংস্রব নিয়ে জোর জল্পনা চালু হয়ে গেল।

ভারত বনাম অস্ট্রেলিয়ার সিরিজের দ্বিতীয় টি২০ ম্যাচ ছিল নাগপুরে। সেই নাগপুরের ম্যাচেই উপস্থিত ছিলেন সৌরভ। সেখানেই সাক্ষাৎ দুই বঙ্গসন্তানের।

আনন্দবাজার অনলাইন-কে বাংলার বিজেপি নেতা শান্তনু ঠাকুর বলেছেন, “বাংলার খেলার উন্নতি কী ভাবে করা যায়, তা নিয়ে আলোচনা হয়েছে। আরও অনেক কিছু নিয়েই কথা হয়েছে। সবটা বলার নয়।” আপাত নিরীহ এই বক্তব্যের নিয়েই অবশ্য নতুন করে জল্পনার মেঘ ডানা মেলেছে।

আরও পড়ুন: BCCI ছেড়ে এবার কি ICC সিংহাসনে সৌরভ! প্রবল জল্পনায় সত্যিটা জানালেন মহারাজ

সৌরভের সঙ্গে রাজনৈতিক যোগাযোগ নিয়ে চর্চা মোটেই প্ৰথম নয়। বিধানসভা নির্বাচনের আগে বিজেপির টিকিটে ভোটে দাঁড়ানো নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছিল। সেই জল্পনা এতটাই আকাশ ছুঁয়েছিল যে পরে অবশ্য সৌরভকে প্রকাশ্যে বিবৃতি দিয়ে জানাতে হয়, তিনি রাজনীতিতে যোগ দিচ্ছেন না। অমিত শাহ বঙ্গ সফরে এসে সরাসরি সৌরভের বেহালার বাড়িতে চলে গিয়েছিলেন। অমিত শাহ এবং শুভেন্দু অধিকারীকে সৌরভের আপ্যায়নের সেই ছবি তৎক্ষণাৎ ভাইরাল হয়ে গিয়েছিল।

শান্তনু ঠাকুর আর অর্চনা মজুমদারের সঙ্গে বোর্ড সভাপতি সৌরভ

অবশ্য ঠিক তার কিছুদিন পরেই সৌরভকে মুখ্যমন্ত্রীর সঙ্গে নবান্নে সাক্ষাৎ সারতে যেতে হয়েছিল। কিছুদিন আগেই রেড রোডে এক অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একই মঞ্চে দেখা গিয়েছিল মহারাজকে।

রাজনৈতিক হেভিওয়েট নেতাদের সঙ্গে সৌরভের এই ঘনিষ্ঠতা বারবার আলোচনার কেন্দ্রে উঠে এসেছে। সম্প্রতি বোর্ড প্রশাসনের শীর্ষ পদে সৌরভ-জয় শাহদের আরও তিন বছর থাকার মেয়াদ বাড়িয়ে দেওয়া হয়েছে। তারপরেই জল্পনা ছড়িয়েছে, সৌরভকে সরিয়ে বোর্ড সভাপতি হওয়ার দৌড়ে এগিয়ে জয় শাহ। এমন আবহেই ফের একবার বিজেপি কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে সৌরভের সাক্ষাৎ নতুন করে চর্চা চালু করে দিয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly bjp leader shantanu thakur nagpur bcci