scorecardresearch

বড় খবর

বেহালার পৈতৃক বাড়ি ছাড়লেন! কলকাতাতেই কোটি কোটি টাকার বাংলো কিনলেন সৌরভ

Sourav Ganguly new house: সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, কন্যা সানা এবং মা নিরূপা দেবী এই সম্পত্তির যুগ্ম অংশীদার।

বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় কলকাতায় নতুন বাড়ি কিনলেন। ৪৮ বছর পরে বেহালার পৈতৃক বাড়ি ছেড়ে সৌরভ গঙ্গোপাধ্যায় পরিবারের সঙ্গে থাকবেন লোয়ার রডন স্ট্রিটে। ২৩.৬ কাটা প্লটের ওপর দু-তলা বাড়ি মহারাজ কিনলেন ৪০ কোটি টাকায়।

মধ্য কলকাতার ব্যস্ত এলাকায় বাড়ি হলেও প্রাসাদপম বাড়িতে যথেষ্ট প্রাইভেসি থাকছে। রিয়েল এস্টেট বিশেষজ্ঞরা বলছেন, মধ্য কলকাতার এই বাংলোর রাজকীয়তা অতুলনীয়।

আরও পড়ুন: IPL-এ জঘন্য ফর্মে বিরাট-রোহিত! বিশ্বকাপের দলে কি জায়গা হবে, মুখ খুললেন সৌরভও

অবসরের একদশক পরেও আন্তর্জাতিক ক্রিকেট মহলে যথেষ্ট সমাদৃত তিনি। ক্রিকেট প্রশাসক হিসাবেও সফল তিনি। বর্তমানে বেহালার বীরেন রায় রোডে পরিবারের সঙ্গে থাকেন তিনি। জন্ম, বেড়ে ওঠা সবই বেহালায়।

দ্যা টেলিগ্রাফ-এ সৌরভ জানিয়েছেন, “নিজের বাড়ির জন্য দারুণ লাগছে। মধ্য কলকাতায় থাকাও বেশ সুবিধাজনক। তবে যে স্থানে ৪৮ বছর কাটিয়েছি, তা ছেড়ে যাওয়া বেশ কঠিন।”

জানা যাচ্ছে, সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, মা নিরুপা দেবী এবং কন্যা সানা প্রত্যেকেই এই সম্পত্তির যুগ্ম অংশীদার। প্রতিবেদনে বলা হয়েছে, ব্যবসায়ী অনুপমা বাগড়ি, তাঁর কাকা কেশব দাস বিনানি এবং তাঁর পুত্র নিকুঞ্জের কাছ থেকে গোটা প্লট কিনেছিলেন সৌরভ।

আরও পড়ুন: সৌরভের সেরা একাদশে বাদ কোহলি! দ্বন্দ্বের ইঙ্গিত কি আগে থেকেই, দেখুন ভিডিও

পাওনিয়ার প্রপার্টি ম্যানেজমেন্টের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর জিতেন্দ্র খৈতান জানিয়েছেন, কলকাতার রিয়েল এস্টেট ক্ষেত্রে উচ্চবিত্তদের যে যথেষ্ট আকর্ষণ রয়েছে, তা এই বিষয়েই স্পষ্ট। তিনি বলেছেন, “কলকাতার রিয়েল এস্টেট মার্কেট যে অক্ষুণ্ন, তা কোভিড পরবর্তী সময়ে ভালো লক্ষণ। এইচএনআর (বিশাল সম্পত্তির মালিকানা ব্যক্তিবর্গ)-এর কাছেও এই শহর বেশ জনপ্রিয়। এই ঘটনাতেই তা বোঝা যাচ্ছে।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly buys new house property whopping price