scorecardresearch

বড় খবর

সৌরভ কি ওমিক্রনে আক্রান্ত! বছরের শেষ দিনে খুশির খবরে স্বস্তি ক্রিকেট মহলে

বছরের প্ৰথম দিন বাড়িতেই কাটাবেন সৌরভ। সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরলেন তারকা।

Sourav Ganguly opens up about his speculative tweet BCCI president
সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

গত দু-দিন ধরেই ভাল রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শারীরিক অবস্থা স্থিতিশীল হওয়ায় শুক্রবার সকালেই ব্রেকফাস্ট সেরে বাড়ি ফিরে গেলেন উডল্যান্ডস থেকে। তবে বাড়িতে ফিরলেও আপাতত ১৪ দিন নিভৃতবাসে থাকবেন তিনি। সেই সঙ্গে চিকিৎসকদের সঙ্গে যোগাযোগও থাকবে নিয়মিত।

সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, শেষ আরটিপিসিআর টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। এর আগে যে উপসর্গ ছিল তাতে ওমিক্রন যে নয় সেই বিষয়ে অনেকটাই নিশ্চিত হয়েছিলেন চিকিৎসকরা। জিনোম সিকোয়েন্সিং করেও বোঝা গিয়েছে সৌরভ করোনার ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্ত নন।

২৭ ডিসেম্বর রাতে সৌরভ গঙ্গোপাধ্যায় করোনার মৃদু উপসর্গ সমেত ভর্তি হয়েছিলেন উডল্যান্ডসে। তারপরে ডোনাল্ড ট্রাম্পের করোনা চিকিৎসা পদ্ধতি অনুসরণ করে সৌরভের চিকিৎসায় ব্যবহৃত হয় মোনোক্লোনাল এন্টিবডি ট্রিটমেন্ট।

আরও পড়ুন রামধনুর দেশে বিস্ময়-কীর্তি ভারতের! হাসপাতাল থেকেই কোহলিদের কুর্নিশ অসুস্থ সৌরভের

শুক্রবার সংবাদ সংস্থা-কে হাসপাতালের তরফে বলা হয়েছে, “দুপুরেই সৌরভকে।ছেড়ে দেওয়া হয়েছে। চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে উনি আপাতত ১৪ দিন হোম আইসোলেশনে থাকবেন। তারপরেই পরবর্তী চিকিৎসার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।”

এর আগে চলতি বছরের মোট দুবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এনজিওপ্ল্যাস্টি করা হয়েছিল মহারাজের। বছরের শুরুতে সৌরভের দাদা স্নেহাশিষ গঙ্গোপাধ্যায়ও করোনা আক্রান্ত হয়েছিলেন। বছরের শেষ দিনে বাড়ি ফিরছেন দাদা, এটাই আপাতত স্বস্তির খবর ক্রিকেট মহলের।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly corona updates dada discharged from hospital returns home