ছিঃ, অভব্যতার সীমা ছাড়াল কোহলি-ভক্তরা! অসুস্থ সৌরভকে নিয়েই কুৎসিত রসিকতা

সৌরভ দক্ষিণ কলকাতায় ভর্তি হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা আরোগ্য কামনায় ব্যস্ত। এর মধ্যেই শিরোনামে বিরাট সমর্থকরা।

এতটাও নিচে নামা যায়! লজ্জা-ঘেন্নার ঊর্ধ্বে উঠে এভাবে কাউকে আক্রমণ করা যায়! সেটাই এবার দেখালেন ‘স্বঘোষিত’ বিরাট কোহলি সমর্থকরা। করোনা আক্রান্ত সৌরভের জন্য সরাসরি মৃত্যু কামনাই করে বসলেন বিরাট ভক্তদের একাংশ। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া।

ভারতীয় ক্রিকেট সাম্প্রতিককালে উত্তাল হয়েছে সৌরভ বনাম বিরাট কোহলি দ্বন্দ্বে। ওয়ানডে নেতৃত্ব হারিয়ে প্রকাশ্যেই বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ খুলেছিলেন বিরাট কোহলি। সেই শুরু। তারপরে যত দিন গড়িয়েছে। পরিস্থিতি আরও উত্তপ্ত হয়েছে। ভারতীয় ক্রিকেট কার্যত আড়াআড়িভাবে ভাগ হয়েছে দুই প্রজন্মের দুই মেগা তারকার লড়াইয়ে। সোশ্যাল মিডিয়াও দেখেছে দুই সুপারস্টারের লড়াই। একদিন যদি ট্রেন্ডিং থাকে, ‘নেশন স্ট্যান্ড উইথ দাদা’ হ্যাশট্যাগে। পরের দিনই আবার বিরাটের সমর্থনে ‘সৌরভ গাঙ্গুলী শুড রিজাইন’ হ্যাশট্যাগ সম্বলিত টুইট ট্রেন্ডিংয়ে উঠে এসেছে।

আরও পড়ুন: মা কালী, রক্ষা করো দাদাকে! সৌরভের অসুস্থতায় দিনভর প্রার্থনায় গোটা দেশ

এমন আবহেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের করোনা আক্রান্ত হওয়া এবং তারপরে বিরাট সমর্থকদের অশ্লীলতা নতুন মাত্রা যোগ করল এই দ্বৈরথে।

বিরাট সমর্থকদের অনেকেই কালা জাদু, বিরাট-পাওয়ার শব্দবন্ধনী সমেত টুইট করেছেন। অভব্যতার চূড়ান্ত সীমায় পৌঁছে যাওয়া এই সমর্থকদের বক্তব্য, বিরাটের অভিশাপেই নাকি সৌরভের এই দুরবস্থা। এমন ভয়ঙ্কর টুইট দেখে অনেকেই গর্জে উঠেছেন। পাল্টা প্রতিবাদে সরব হয়েছেন।

যাইহোক, সোমবার রাতে হালকা করোনার উপসর্গ নিয়ে উডল্যান্ডসে যান সৌরভ। তারপর আরটিপিসিআর টেস্টে দুবার পজিটিভ ধরা পড়েন তিনি। সঙ্গেসঙ্গেই তাঁকে আইসোলেশনে পাঠানো হয়েছে। করোনার ওমিক্রন নাকি ডেল্টা কোন ভ্যারিয়েন্টে আক্রান্ত তিনি, তার হদিশ পাওয়ার জন্য রক্তের নমুনা পাঠানো হয়েছে জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য।

রাতেই সৌরভের চিকিৎসায় ককটেল থেরাপির প্রয়োগ করা হয়। তারপরে আপাতত স্থিতিশীল রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে আরও জানানো হয়েছে, তিনজন চিকিৎসককে নিয়ে বিশেষ মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। যাঁরা নিয়মিত যোগাযোগ রাখছেন বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠির সঙ্গে।

আরও পড়ুন: করোনা মোকাবিলায় সৌরভকে এবার ককটেল থেরাপি! শোনা হচ্ছে দেবী শেঠির পরামর্শও

সবমিলিয়ে, সৌরভের জন্য আকুল প্রার্থনায় গোটা ক্রিকেট মহল। ওড়িশার বালু-ভাস্কর্য শিল্পী সুদর্শন থেকে শহরের ছাপোষা কলেজ ছাত্রী- প্রিয় মহারাজের আকস্মিক শারীরিক অসুস্থতা সকলকে দুশ্চিন্তায় ভরিয়ে দিয়েছে। এর মধ্যেই কুৎসিত টুইট বিরাট-ভক্তদের।

সোশ্যাল মিডিয়ায় দিওয়ালি-বাজি নিষেধাজ্ঞা থেকে সমস্ত ইস্যুতেই নিজের বক্তব্য রাখেন কোহলি। নিজের সমর্থকদের কৃতকর্মে ‘লজ্জিত’ হয়ে ক্ষমা চাইবেন কি তিনি?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly corona updates virat kohli fans shamelessly attack dada

Next Story
গোড়ালি গেল বেঁকে! অসহ্য যন্ত্রণায় মাঠ ছাড়লেন বুমরা, দেখুন মর্মান্তিক ভিডিও