বড় খবর

রাত ১টায় তুমুল জ্বর, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি সৌরভের দাদা স্নেহাশিস

শুক্রবার সন্ধের দিকেই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করেন সিএবির বর্তমান সচিব। তারপরেই সাবধানতা অবলম্বন করে হাসপাতালে ভর্তি হন তিনি।

Sourav Ganguly elder brother Snehasish Ganguly admitted to hospital after he felt unwell
দাদা স্নেহাশিসের সঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায়।

চলতি বছরের শুরুতেই হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। এবার অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। শুক্রবার সন্ধের দিকেই শারীরিকভাবে অসুস্থতা অনুভব করেন সিএবির বর্তমান সচিব। তারপরেই সংবাদসংস্থা সূত্রের খবর, সাবধানতা অবলম্বন করে হাসপাতালে ভর্তি হন তিনি।

সৌরভের ঘনিষ্ঠ এক সূত্র সংবাদসংস্থাযে জানিয়েছেন, “শুক্রবার হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন তিনি। কিছুদিন আগেই স্নেহাশিসের এনজিওপ্ল্যাস্টি হয়েছিল। সেই কথা মাথায় রেখে দ্রুত হাসপাতালও ভর্তি করা হয় তাঁকে। আপাতত তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। জ্বর হওয়ায় রাত ১টা নাগাদ উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। আপাতত উনি স্থিতিশীল এবং চিন্তার কোনও কারণ নেই।”

চলতি বছরের জানুয়ারিতে স্নেহাশিসের এপোলো হাসপাতালে এনজিপ্ল্যাস্টি করা হয়েছিল। শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় চিকিৎসকের পরামর্শ মেনে কিছু রক্তপরীক্ষা এবং কার্ডিয়াক সিটি এনজিও করা হয়। সেই পরীক্ষা নিরীক্ষাতেই ধরা পড়ে স্নেহাশিসের দ্রুত অস্ত্রোপচার করা উচিত। তারপরেই এনজিওপ্ল্যাস্টি করে বন্ধ হয়ে যাওয়া হৃদধমনী স্বভাবিক করা হয়। সেই মাসেই সৌরভেরও এনজিওপ্ল্যাস্টি করা হয়েছিল উডল্যান্ডসে।

জানুয়ারির ২ তারিখ ট্রেডমিলে ছোটার সময় সৌরভ অসুস্থ হয়ে পড়েন। বমি হয়। তারপরে ঝিমুনিও হয় মহারাজের। দ্রুত সেই সময় হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাঁকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly elder brother snehasish ganguly admitted to hospital after he felt unwell

Next Story
পন্থকে পাত্তা না দিয়ে ডুবলেন কোহলি, দলকেও ফেললেন মহা বিপদে, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com