বড় খবর

আমফানে আক্রান্ত সৌরভ আমগাছ বাঁচিয়ে হিরো, অবাক কীর্তি মহারাজের

শুক্রবারে সৌরভ নিজের টুইটার একাউন্ট থেকে জোড়া ছবি শেয়ার করেন। সেখানেই দেখা যায় উপড়ে পড়া গাছটির পরিচর্যা করছেন মহারাজ।

বুধবারে মারণ শক্তি নিয়ে দক্ষিণ বঙ্গে আছড়ে পড়েছিল আমফান। কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলি, পূর্ব মেদিনীপুরে ধ্বংসলীলা চালিয়ে যায় সামুদ্রিক ঘূর্ণিঝড়। তান্ডবের ৪৮ ঘন্টা কেটে গেলেও এখনো পরিস্থিতি স্বভাবিক হয়নি। উপড়ে পড়া গাছ, ইলেকট্রিক খুঁটি, বাড়ি ঘরের ধ্বংসাবশেষ- এর যা খন্ডচিত্র ভেসে এসেছে, তাতে মেরুদন্ড দিয়ে শিরশিরানি বইয়ে দেয়ার পক্ষে যথেষ্ট।
এখনো বাংলার বহু এলাকা যোগাযোগহীন হয়ে বিচ্ছিন্ন এলাকার মত জেগে রয়েছে। ইলেকট্রিক তো বটেই ইন্টারনেট কানেকশন থেকে বঞ্চিত রাজ্যবাসী। বীভৎস ঘূর্ণিঝড়ের পরেই বাংলায় চলে এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
এর মধ্যেই শিরোনামে সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনিও কলকাতা সহ বাকি রাজ্যের বাসিন্দাদের মত ঘূর্ণিঝড়ের তাণ্ডবলীলার প্রত্যক্ষদর্শী। আক্রান্ত হয়েছেন বাকি সবার মতোই।
দেশের প্রাক্তন তারকা অধিনায়ক এবং বর্তমান বিসিসিআইয়ের সভাপতি নিজের টুইটার একাউন্ট থেকে একটি ছবি শেয়ার করেছেন। সেখানেই দেখা যাচ্ছে, তিনি একটি আমগাছকে বাঁচিয়ে তুলতে সাহায্য করছেন।
বিধ্বংসী ঘূর্ণিঝড়ে সৌরভের বেহালার বাড়িতেই আমগাছ পড়ে যায়। তবে বাড়ির অন্যান্যদের মত সৌরভ গাছটিকে নিজের জায়গায় বসাতে হাত লাগান।
শুক্রবারে সৌরভ নিজের টুইটার একাউন্ট থেকে জোড়া ছবি শেয়ার করেন। সেখানেই দেখা যায় উপড়ে পড়া গাছটির পরিচর্যা করছেন মহারাজ। টুইটারে সৌরভ লেখেন, “বাড়ির এক আমগাছটিকে সরিয়ে, টেনে পুরোনো জায়গায় বসাতে হল। শক্তি যখন নিজের সর্বোচ্চ পর্যায়ে।”
সৌরভের এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই তা ভাইরাল। কঠিন সময়েও যেভাবে গাছ বাঁচাতে এগিয়ে এসেছেন মহারাজ, তার প্রশংসায় মুখর হয়েছেন নেটিজেনরা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sourav ganguly saves a mango tree netizens can not get enough of dada

Next Story
সাইকেলে অসুস্থ বাবাকে চাপিয়ে ১২০০ কিমি! জ্যোতিকে ডাকল ফেডারেশন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com