scorecardresearch

বড় খবর

বজ্রপাত! বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি সৌরভ, আরোগ্য কামনা করে টুইট মুখ্যমন্ত্রীর

হৃদরোগের শিকার হলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বাড়িতে শনিবার মাথা ঘুরে পড়ে যান।

Sourav Ganguly, সৌরভ, সৌরভ গাঙ্গুলী
সৌরভ গঙ্গোপাধ্য়ায়।
নতুন বছরের দ্বিতীয় দিনের বজ্রপাত। আচমকা বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কে। শনিবার সকালে বাড়িতেই জিম করছিলেন তিনি। পরিচিত মহলে জানা গিয়েছে, সেই সময় বাড়িতেই মাথা ঘুরে পড়ে যান। সঙ্গে সঙ্গেই তাঁকে বেসরকারি উডল্যান্ডস হাসপাতালে ভর্তি করা হয়।

ঠিক কোন কারণে সৌরভ গঙ্গোপাধ্যায় ব্ল্যাক আউট হয়ে যান, তা বিস্তারিত খতিয়ে দেখছেন সংশ্লিষ্ট হাসপাতালের চিকিৎসকরা। জানা গিয়েছে, গতকাল রাত থেকেই কিছুটা অসুস্থ ছিলেন মহারাজ। তার পর এদিনের ব্ল্যাক আউট পর্ব।

বর্তমানে তাঁর অবস্থা কিছুটা স্থিতিশীল। তাঁকে দরুরি পর্যবেক্ষণে রাখা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, আ্যাঞ্জিওগ্রাফি করার জন্য মহারাজকে ক্যাথ ল্যাবে নিয়ে যাওয়া হয়েছে। ইসিজি করা হয়েছে। সেখানেই বেশ কিছু পরিবর্তন দেখা গিয়েছে। এছাড়া, ইকো কার্ডিওগ্রাম করা হয়েছে তাঁর। সৌরভ গঙ্গোপাধ্যায়ের অসুস্থতার খবর পেয়েই দ্রুত রাজ্য সরকারের পক্ষ থেকে যোগাযোগ করে সমস্ত রকম সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে। বিসিসিআই সভাপতিকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্ণীরতন শুক্লা।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে কিংবদন্তির আরোগ্য কামনা করেছেন। মমতার টুইটে লিখেছেন, “সৌরভ গঙ্গোপাধ্যায় মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছে শুনে অত্যন্ত কষ্ট পেয়েছি। তাঁর দ্রুত ও সম্পূর্ণ আরোগ্য কামনা করি। তাঁর পরিবারের জন্যও প্রার্থনা করছি।”

সৌরভ ঘনিষ্ট বোরিয়া মজুমদার পরে টুইট করে জানান, “জিম করার সময় অসুস্থতা বোধ করায় হাসপাতালে কিছু টেস্ট করতে যান সৌরভ। সেই পরীক্ষা নিরীক্ষাতেই ধরা পড়ে সৌরভের হৃদপিণ্ডে গোলযোগ রয়েছে। আপাতত হাসপাতালের পক্ষ থেকে তিন চিকিৎসককে নিয়ে একটি বোর্ড গঠন করা হয়েছে। সরোজ মন্ডল অস্ত্রোপচার করবেন।”

আরও পড়ুন- সানার সঙ্গে ক্যামেরার সামনে সৌরভ, কপট রাগ-অভিমানে হিট বিজ্ঞাপন, দেখুন ভিডিও

প্রাক্তন অধিনায়কের শরীরের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন বিরাট কোহলি। টুইটবার্তায় তিনি লিখেছেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায় দ্রুত সুস্থ হয়ে উঠুন। তাঁর আরোগ্য কামনা করছি।’

বিসিসিআই সভাপতির অসুস্থতার কথা জানার পরেই গঙ্গোপাধ্যায় পরিবারের সঙ্গে কথা বলেন বোর্ডের সচিব জয় শাহ। টুইটে তিনি জানিয়েছেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায়ের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছি। ওর পরিবারের সঙ্গে কথা বলেছি। দাদার শারীরিক অবস্থা স্থিতিশীল এবং চিকিত্সায় যথাযথ সাড়া দিচ্ছে।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly suffers mild heart attack admitted to private hospital