বড় খবর

আজকেই ছুটি হতে পারে সৌরভের, তবে শর্ত একটাই

স্টেন্ট বসানোর পর সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। আজকেই ছেড়ে দেওয়া হতে পারে তাঁকে। শুক্রবার রাতে ভালো ঘুম হয়েছে মহারাজের।

সবকিছু ঠিক থাকলে আজ শনিবারই সৌরভ গঙ্গোপাধ্যায়কে হাসপাতাল থেকে ডিসচার্জ করে দেওয়া হবে। তবে তার আগে শারীরিক সমস্ত পরীক্ষার রিপোর্ট ঠিকঠাক এলে তবেই! এমনটাই সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছে হাসপাতালের এক আধিকারিক।

সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন, “বর্তমানে সৌরভের শারীরিকভাবে একদম স্থিতিশীল। শুক্রবার রাতেও ভালোভাবে ঘুমিয়েছেন। সকালে হালকা প্রাতঃরাশ সেরেছেন।”

আরো পড়ুন: ধোনির ‘সতীর্থ’ বঙ্গ পেসারে নজর কেকেআরের! নিলামের লড়াইয়ে আরসিবি, কিংসরাও

এরপরেই তিনি জানিয়েছেন, হাসপাতাল থেকে ডিসচার্জ করার আগে চিকিৎসকরা কিছু মেডিক্যাল টেস্ট করে দেখবেন। বৃহস্পতিবার এনজিওপ্ল্যাস্টি করে সৌরভের বাকি দুই ধমনীতে স্টেন্ট বসানো হয়েছিল। পুরো অস্ত্রোপচারের তত্ত্বাবধানে ছিলেন দেশের দুই শীর্ষস্থানীয় কার্ডিওলজিস্ট দেবী শেঠি এবং অশ্বিনী মেহতা। তারপরে গতকালই সৌরভকে আইসিইউতে স্থানান্তর করে দেওয়া হয়েছিল।

বুধবারই চলতি মাসে দ্বিতীয়বারের মত বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। জানুয়ারির ২ তারিখে মৃদু হৃদরোগের উপসর্গ নিয়ে এর আগে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই সময় শরীরিক পরীক্ষা নিরীক্ষার পরে ধরা পড়ে মহারাজ ট্রিপল ডিজিজ রোগে আক্রান্ত। তিনটে ধমনীর মধ্যে সেইসময় তড়িঘড়ি ভাবে একটিতে স্টেন্ট বসানো হয়েছিল। বাকি দুই ধমনীর স্টেন্ট বসানো হল এবারই।

সৌরভ কবে হাসপাতাল থেকে ছাড়া পান, সেটাই এখন দেখার।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Sourav ganguly to be released from apollo if test results are good

Next Story
বোর্ডের সঙ্গে আইপিএল সম্পর্কে ফুলস্টপ চাইছে ভিভো, নয়া সমস্যায় সৌরভের বিসিসিআই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com