বড় খবর


মহারাজের ছুটি নিয়ে বড় ঘোষণা, সৌরভ ভক্তদের জন্য সুখবর

স্টেন্ট বসানোর পর সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। বৃহস্পতিবার রাতে ভালো ঘুম হয়েছে মহারাজের।

সৌরভ প্রেমীদের জন্য সুখবর। আগামী ৪৮ ঘন্টার মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া পেতে চলেছেন মহারাজ। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে এমনটাই। তাঁর আগে এদিন সকালেই আইসিইউ থেকে জেনারেল বেডে স্থানান্তরিত করা হয় তাঁকে।

হাসপাতাল থেকে ডিসচার্জ করার আগে অবশ্য আজ এবং আগামীকাল কড়া পর্যবেক্ষণে রাখা হবে। চলবে একাধিক শারীরিক পরীক্ষা নিরীক্ষাও। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী দুদিনের মধ্যেই ছুটি হয়ে যাবে তাঁর।

আরো পড়ুন: ধোনির ‘সতীর্থ’ বঙ্গ পেসারে নজর কেকেআরের! নিলামের লড়াইয়ে আরসিবি, কিংসরাও

স্টেন্ট বসানোর পর সৌরভ গঙ্গোপাধ্যায়ের শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। বৃহস্পতিবার রাতে ভালো ঘুম হয়েছে মহারাজের। এমনটাই হাসপাতাল সূত্রে জানা গিয়েছে। শুক্রবারেও বেশ কিছু মেডিক্যাল টেস্ট করা হবে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

গতকালই এনজিওপ্ল্যাস্টি করে সৌরভের বাকি দুই ধমনীতে স্টেন্ট বসানো হয়েছিল। পুরো অস্ত্রোপচারের তত্ত্বাবধানে ছিলেন দেশের দুই শীর্ষস্থানীয় কার্ডিওলজিস্ট দেবী শেঠি এবং অশ্বিনী মেহতা। হাসপাতালের এক আধিকারিক সংবাদসংস্থা পিটিআইকে এমনটা জানিয়েছেন।

বুধবারই চলতি মাসে দ্বিতীয়বারের মত বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। জানুয়ারির ২ তারিখে মৃদু হৃদরোগের উপসর্গ নিয়ে এর আগে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেই সময় শরীরিক পরীক্ষা নিরীক্ষার পরে ধরা পড়ে মহারাজ ট্রিপল ডিজিজ রোগে আক্রান্ত। তিনটে ধমনীর মধ্যে সেইসময় তড়িঘড়ি ভাবে একটিতে স্টেন্ট বসানো হয়েছিল। বাকি দুই ধমনীর স্টেন্ট বসানো হল এবারই।

সৌরভ কবে হাসপাতাল থেকে ছাড়া পান, সেটাই এখন দেখার।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Sourav ganguly to be released within two days

Next Story
ভিভো হয়ত ফিরছে না আইপিএলে, বড় সিদ্ধান্ত নেওয়ার পথে বিসিসিআই
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com