scorecardresearch

বড় খবর

লিগ থেকে নিজেকে সরিয়ে নিলেন সৌরভ! প্রবল ধাক্কা খেল গ্ল্যামারাস টুর্নামেন্ট

লিজেন্ডস লিগ ক্রিকেটে নেতার বেশে খেলার কথা ছিল সৌরভের। তবে তিনি সরিয়ে নিলেন নিজেকে।

লিগ থেকে নিজেকে সরিয়ে নিলেন সৌরভ! প্রবল ধাক্কা খেল গ্ল্যামারাস টুর্নামেন্ট

চলতি সেপ্টেম্বরেই মহা-সমারোহে চালু হচ্ছে লিজেন্ডস লিগ ক্রিকেট। ১৫ সেপ্টেম্বর থেকে চালু হওয়া লিগে হরভজন, ইরফান পাঠান, বীরেন্দ্র শেওয়াগ, গৌতম গম্ভীরদের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির নেতৃত্ব দেওয়ার কথা। শুধু ভারতেরই নয়, বিশ্বের বিভিন্ন দেশের অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের এই লিগে অংশগ্রহণ নিয়ে বেশ উৎসাহ রয়েছে ক্রিকেট মহলে।

আরও পড়ুন: লারাই এবার IPL-এ হেড কোচ! তারকা খচিত ফ্র্যাঞ্চাইজির হটসিটে কিংবদন্তি

ইডেন গার্ডেন্সে প্ৰথম ম্যাচেই নামছে ইন্ডিয়ান মহারাজা বনাম ওয়ার্ল্ড জায়ান্ট একাদশ। আর ইন্ডিয়ান মহারাজা দলের ক্যাপ্টেন স্বয়ং সৌরভ গঙ্গোপাধ্যায়। ওয়ার্ল্ড জায়ান্ট দলের ক্যাপ্টেন ইয়ন মর্গ্যান।

৪ দলীয় এই টুর্নামেন্টে খেলার কথা ছিল সৌরভ গঙ্গোপাধ্যায়েরও। ইডেনে চার ম্যাচ হওয়ার পরে নতুন দিল্লি, কটক এবং যোধপুরে বাকি ১২টি ম্যাচ আয়োজনের কথা। এই লিগেই বাইশ গজে মহারাজকীয় প্রত্যাবর্তন ঘটত নেতার বেশে। ‘আজাদি কি অমৃত মহোৎসব’ উপলক্ষ্যে। তবে সূত্রের খবর, বর্তমান বোর্ড সভাপতি ব্যক্তিগত কারণ দেখিয়ে লিগ থেকে নিজের নাম প্রত্যাহার নিয়েছেন। ইন্ডিয়া টুডে-কে সৌরভ গঙ্গোপাধ্যায় বলে দিয়েছেন, “সময়ের অভাবে খেলতে পারছি না। চ্যারিটির জন্যই এই ম্যাচে খেলতাম।”

ইডেনে সৌরভের ব্যাট হাতে নামা ঘিরে প্রবল আকর্ষণ তৈরি হয়েছিল। তবে সৌরভ নিজেকে সরিয়ে নেওয়ায় উৎসাহ যে অনেকটাই ম্লান হয়ে যাবে, তা নিয়ে সন্দেহ নেই।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sourav ganguly withdraws himself from legends league cricket due to personal reason