ICC Cricket World Cup 2019: বিশ্বকাপের দল ঘোষণা দক্ষিণ আফ্রিকার, ইংল্যান্ডে চলবে ‘স্টেইন’গান

বৃহস্পতিবার দুপুরে বিশ্বকাপের দল ঘোষণা করেছিল শ্রীলঙ্কা। সন্ধ্যায় ১৫ সদস্যের দল বেছে নিল দক্ষিণ আফ্রিকা। নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত, বাংলাদেশ, ইংল্যান্ড ও শ্রীলঙ্কার পর অষ্টম দেশ হিসেবে বিশ্বকাপের জন্য দল বেছে প্রোটিয়া।

By: April 18, 2019, 7:33:16 PM

বৃহস্পতিবার দুপুরে বিশ্বকাপের দল ঘোষণা করেছিল শ্রীলঙ্কা। সন্ধ্যায় ১৫ সদস্যের দল বেছে নিল দক্ষিণ আফ্রিকা। নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ভারত, বাংলাদেশ, ইংল্যান্ড ও শ্রীলঙ্কার পর অষ্টম দেশ হিসেবে বিশ্বকাপের জন্য দল বেছে প্রোটিয়া। এদিন ক্রিকেটের শো-পিস ইভেন্টের জন্য দক্ষিণ আফ্রিকার যে দল ঘোষণা করেছে সেখানে সেঅর্থে কোনও চমক নেই। প্রত্যাশিত ভাবেই রয়েছেন হাশিম আমলা, ডেভিড মিলার, ডেইল স্টেইন, ডেপি ডুমিনি এবং ইমরান তাহির।

আরও পড়ুন: বিশ্বকাপের দল বাছল শ্রীলঙ্কা, যিনি ক্যাপ্টেন তিনি শেষ চার বছর ওয়ান-ডে খেলেননি

দক্ষিণ আফ্রিকার হয়ে ইংল্যান্ডের বিমান ধরছেন ফাফ দু প্লেসিস (ক্যাপ্টেন), জেপি ডুমিনি, ডেভিড মিলার, ডেইল স্টেইন, আন্দিলে ফেহলুকোয়ায়ো, ইমরান তাহির, কাগিসো রাবাদা, ডোয়েন প্রিটোরিয়াস, কুইন্টন ডি কক, আনরিচ নর্টজে, লুঙ্গি নিদি, আইদেন মারক্রম, রাসি ভ্যান ডার জাসেন, হাশিম আমলা ও তাবরেজ শামসি। দক্ষিণ আফ্রিকা এদিন ১৫জন খেলোয়াড়ের সংক্ষিপ্ত বায়োডেটা টুইট করেই জানিয়ে দিয়েছে, কেন তাঁদের এই দলে সুযোগ দেওয়া হল।

দক্ষিণ আফ্রিকা আজ পর্যন্ত বিশ্বকাপ জিততে পারেনি। চারবার সেমিফাইনালের আসর থেকে বিদায় নিতে হয়েছে তাদের। প্রোটিয়ারা এবার ‘চোকার্স’ তকমা ঘোচাতে বদ্ধপরিকর। আগামী ৩০ মে লন্ডনের কেনিংটন ওভালে ইংল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপের অভিযান শুরু করবে ফাফ অ্যান্ড কোং।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

South africa announce world cup squad hashim amla dale steyn picked in bid to win maiden title94404

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X