মজার ভিডিও দেখুন: বল খুঁজতে গিয়ে নাজেহাল ফিল্ডার থেকে মাঠের কর্মী

ময়ঙ্ক আগরওয়াল আর রোহিত শর্মা শুধু দক্ষিণ আফ্রিকার বোলারদেরই নাস্তানাবুদ করেননি। ফিল্ডারদেরও কালঘাম ছুটিয়ে দিয়েছেন। বৃহস্পতিবার বিশাখাপত্তনমের এসিএ-ভিডিসিএ ক্রিকেট স্টেডিয়াম সাক্ষী থাকল এক মজার ঘটনার।

By: October 4, 2019, 11:48:43 AM

ময়ঙ্ক আগরওয়াল আর রোহিত শর্মা শুধু দক্ষিণ আফ্রিকার বোলারদেরই নাস্তানাবুদ করেননি। ফিল্ডারদেরও কালঘাম ছুটিয়ে দিয়েছেন। বৃহস্পতিবার বিশাখাপত্তনমের এসিএ-ভিডিসিএ ক্রিকেট স্টেডিয়াম সাক্ষী থাকল এক মজার ঘটনার। ভারতের ইনংসের ১২৯ নম্বর ওভারে প্রোটিয়া ফিল্ডারের বল খোঁজার ঘটনা চুটিয়ে উপভোগ করল সোশাল মিডিয়া।

দক্ষিণ আফ্রিকার উইকেটকিপার কুইন্টন ডি কক বল ধরতে গিয়ে ফসকান। সেই বল চলে যায় বাউন্ডারি লাইনে। অবধারিত চার হয়ে যায়। পুরো বিষয়টায় কোনও অস্বাভাবিকতাই ছিল না। কিন্তু এরপরেই মজার উদ্রেক ঘটে। এই বলটিকে ধাওয়া করছিলেন ভার্নন ফিল্য়ান্ডার। তিনি ভাবেন বলটি কভারের নিচেই রয়েছে। তিনি কভার তুলেই খুঁজতে শুরু করেন বলটিকে।

আরও পড়ুন: বিনয় কুমারের পেপটকেই বদলে যান ময়ঙ্ক, জানালেন রবিন উথাপ্পা

 

View this post on Instagram

 

What a moment ???? Markram the hero ????????

A post shared by cricket.heaven.2 (@cricket.heaven.2) on

আরও পড়ুন: স্টিভ স্মিথকেই এবার পিছনে ফেলে দিলেন ময়ঙ্ক আগরওয়াল

এমনকী দু’জন রিজার্ভ প্লেয়ার ও একজন মাঠের কর্মীও ছুটে এসে বলটিকে খুঁজতে শুরু করেন। কিন্তু কেউ বুঝেই উঠতে পারছিলেন না যে, বলটা ঠিক কোথায় ঘাপটি মেরে রয়েছে। টিভি ক্য়ামেরার সৌজন্য়ে বলের প্রকৃত অবস্থান দেখা যায় মাঠের জায়ান্ট স্ক্রিনে। দু’টি অ্যাডভার্টাইজমেন্ট কুশানের মধ্য়ে আটকে ছিল বলটি। সেই ফুটেজ দেখেই আইদেন মারক্রম বলটি উদ্ধার করেন। ধারভাষ্যকাররাও হাসিতে মেতে ওঠেন এই কাণ্ড দেখে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

South africa fielders fail to spot ball

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় সিদ্ধান্ত
X