বড় খবর

ক্লপের আদর্শে মোহিত ফাফ, লিভারপুলের ম্য়ানেজারের ফ্য়ান হয়ে গেলেন প্রোটিয়া ক্য়াপ্টেন

দক্ষিণ আফ্রিকার ক্য়াপ্টেন ফাফ ডু প্লেসিস মজেছেন লিভারপুলের ম্য়ানেজার জুরগেন ক্লপে। মহম্মদ সালাহ, সাদিও মানেদের চ্য়াম্পিয়ন্স লিগ দেওয়া জার্মান নাগরিকের সঙ্গে প্রথম সাক্ষাতেই মোহিত ফাফ।

South Africa's Faf Du Plessis Turns Jurgen Klopp's massive Fan sports
ক্লপের আদর্শে মোহিত ফাফ, লিভারপুলের ম্য়ানেজারের ফ্য়ান হয়ে গেলেন প্রোটিয়া ক্য়াপ্টেন
দক্ষিণ আফ্রিকার ক্য়াপ্টেন ফাফ ডু প্লেসিস মজেছেন লিভারপুলের ম্য়ানেজার জুরগেন ক্লপে। মহম্মদ সালাহ, সাদিও মানেদের চ্য়াম্পিয়ন্স লিগ দেওয়া জার্মান নাগরিকের সঙ্গে প্রথম সাক্ষাতেই মোহিত ফাফ। রীতিমতো ফ্য়ান হয়ে গেলেন তিনি। আর নিজেই একথা স্বীকার করেছেন স্টার প্রোটিয়া ক্রিকেটার।

গত ১২ নভেম্বর কেপ টাউনের এক রেস্তোরাঁয় স্প্রিংবোকস (দক্ষিণ আফ্রিকার জাতীয় রাগবি দল এই নামেই পরিচিত) ক্য়াপ্টেন সিয়া কোলিসি ও ক্লপের সঙ্গে ডিনার সেরেছিলেন ফাফ। ক্লপ ব্য়ক্তিগত সফরেই দক্ষিণ আফ্রিকায় এসেছিলেন।

আরও পড়ুন-দক্ষিণ আফ্রিকার বিশ্বজয়, আবেগে ভাসলেন ফাফ, রাগবির সঙ্গে তাঁর রক্তের যোগ

৫২ বছরের স্টুটগার্টের বাসিন্দা কেপ টাউন শহরটা অত্য়ন্ত পছন্দ করেন। যদিও ক্লপ একবার দেখে ফাফকে চিনতে পারেননি। কোলিসি- ক্লপের সঙ্গে সোশাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন ডু প্লেসিস। সেখানে তিনি লেখেন “আমার বন্ধু কোলিলির এটা সবচেয়ে বড় ফ্য়ান মোমেন্ট। কিংবদন্তি ক্লপের সঙ্গে ওর দেখা হলো। কী অসাধারণ মানুষ এই ক্লপ। এখন বুঝতে পারছি কেন প্লেয়াররা ওকে এত ভালবাসে।”

ক্লপ যদিও কোলিসিকে দেখে একবারেই চিনতে পেরেছেন। কারণ ক্লপ রাগবি বিশ্বকাপ দেখেছিলেন। গত নভেম্বরে জাপানের ইয়োকোহামায় রাগবি বিশ্বকাপ চ্য়াম্পিয়ন হয় স্প্রিংবোকস। রাগবি চ্য়াম্পিয়নশিপের পর চলতি বছর এই খেলায় বিশ্বসেরাও হয় কোলিসি অ্য়ান্ড কোং। ইংল্য়ান্ডকে ৩২-১২ ব্য়বধানে হারিয়ে বিশ্বকাপ জিতে জোড়া মাইলস্টোন স্পর্শ করেছে তারা।

ইংল্য়ান্ডের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্টের আগে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন ফাফ। তিনি বলেছেন, “ক্লপের মতো একজন অত্য়ন্ত জনপ্রিয় মানুষ যে কী অসাধারণ মানুষ বলে বোঝানো যাবে না। আমার বিশ্বাস এটাই আদর্শ নেতৃত্ব। মানুষের সঙ্গে সংযোগ স্থাপন করে দুর্দান্ত সম্পর্ক তৈরি করেছেন ক্লপ। আমি ওনার বিরাট ফ্য়ান হয়ে গিয়েছি।“

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: South africas faf du plessis turns jurgen klopps massive fan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com