বড় খবর

ইরফানের পর ঋষি! শ্রদ্ধার্ঘ্য উপুড় করল ক্রীড়ামহল

পরিবার থেকে প্রকাশ করা বিবৃতিতে জানানো হয়েছে, “দু বছর ধরে লিউকেমিয়ার সঙ্গে লড়াই চালানোর পর আজ সকাল ৮টা ৪৫ মিনিটে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন আমাদের প্রিয় ঋষি কাপুর।”

২৪ ঘন্টাও কাটলো না। ইরফান খানের মতোই এবার না দেখার দেশে চলে গেলেন ঋষি কাপুর। মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হসপিটালে এক সপ্তাহ ধরেই ভর্তি ছিলেন তিনি। আইসিইউতে রাখা হয়েছিল। তবে শেষমেশ আর পারেননি। ৬৭ বছরের মহাতারকা অভিনেতা বৃহস্পতিবারই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

২০১৮ তেই ক্যান্সার ধরা পড়েছিল শরীরে। সেইজন্য নিউইয়র্কে গিয়েও চিকিৎসা করিয়েছিলেন। সঙ্গে গিয়েছিলেন স্ত্রী নীতু কাপুর। নিউইয়র্কে দীর্ঘদিন থাকার পর গতবছরের সেপ্টেম্বরেই দেশে ফিরেছিলেন।

রুপোলি পর্দায় শেষবার ঋষি কাপুরকে দেখা গিয়েছিল ইমরান হাশমির সঙ্গে দা বডি সিনেমায়।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে ঋষি কাপুরের ভাই রণধীর কাপুর জানিয়েছেন, “এই মাত্র চলে গেল ও।” পরিবার থেকে প্রকাশ করা বিবৃতিতে জানানো হয়েছে, “দু বছর ধরে লিউকেমিয়ার সঙ্গে লড়াই চালানোর পর আজ সকাল ৮টা ৪৫ মিনিটে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন আমাদের প্রিয় ঋষি কাপুর।”

অমিতাভ বচ্চন টুইটারে লিখেছেন, ‘আমি ধ্বংস হয়ে গেলাম।’

শুধু সিনে জগৎই নয়। বিখ্যাত অভিনেতার মৃত্যতে ভেঙে পড়েছে ক্রীড়া জগতও। খেলাধুলা ভালোবাসতেন। ক্রিকেট চর্চা নেশা ছিল। জাতীয় দল হোক বা আইপিএল প্রায়ই খেলা দেখতে হাজির হতেন স্টেডিয়ামে।

তাই ঋষি কাপুরের মৃত্যতে শোকপ্রকাশ করেছেন রবি শাস্ত্রী, বিরাট কোহলি, মিতালি রাজ থেকে শেওয়াগ, হর্ষ ভোগলেরা।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sports fraternity twitter tribute to actor rishi kapoor

Next Story
শোয়েবের বিরুদ্ধে এবার মানহানির মামলা, পাক ক্রিকেটে তুলকালাম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com