scorecardresearch

বড় খবর

দ্রাবিড়কে ব্যাপক গালিগালাজ, ধোনির বিশ্বকাপজয়ী সতীর্থের কাণ্ড প্রকাশ্যে

প্যাডি আপটন জানান, সিএসকে নয়, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বাদ পড়ার পরে শ্রীসন্থের খারাপ ব্যবহার একদমই অপ্রত্যাশিত ছিল।

অভিযোগ উঠে গিয়েছিল, তিনি নাকি রাহুল দ্রাবিড়কেও গালিগালাজ করেছিলেন। স্পট ফিক্সিংয়ের কলঙ্কিত নায়ক সেই অভিযোগের পরিপ্রেক্ষিতে জানিয়ে দিলেন তিনি মোটেই দ্রাবিড়কে গালি দেননি। পুরোনো ঘটনা সামনে আসায় ফের বিপাকে শান্তাকুমারন শ্রীসন্থ।

শ্রীসন্থ হেলো এপের লাইভে এসে জানিয়ে দিলেন, “রাহুল দ্রাবিড়ের মত একজন শ্রদ্ধেয় ব্যক্তিকে কখনই অসম্মান করব না। ওই সেরা অধিনায়ক। আমি স্রেফ রেগে গিয়েছিলাম। কারণ চেন্নাই সুপার কিংস ম্যাচে আমাকে খেলানো হয়নি। সেই কারণটাই আমি কেবল জানতে চেয়েছিলাম।”

২০১৯ সালে প্যাডি আপটন নিজের বই ‘দ্য বেয়ারফুট কোচ’ প্রকাশ করেন। সেখানেই রাজস্থান রয়্যালসের প্রাক্তন কোচ প্যাডি আপটন জানান, শ্রীসন্থ তাঁকে এবং রাহুল দ্রাবিড়কে গালিগালাজ করেন।

প্যাডি আপটন লেখেন, ম্যাচ গড়াপেটায় তিনি অভিযুক্ত ক্রিকেটার অজিত চান্ডিলা, অঙ্কিত চৌহান ইবং শ্রীসন্থ এর মধ্যে গোপন বোঝাপড়া ছিল। বইয়ে তাঁর বক্তব্য, “প্রথম একাদশ থেকে বাদ দেওয়ার জন্য আমাকে এবং দ্রাবিড়কে নোংরা গালাগালি করা সহ শ্রীসন্থ এর খারাপ ব্যবহারের কারণ বোঝা যায়।”

প্যাডি আপটন জানান, সিএসকে নয়, মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বাদ পড়ার পরে শ্রীসন্থের খারাপ ব্যবহার একদমই অপ্রত্যাশিত ছিল।

শ্রীসন্থ অবশ্য তাঁর বিরুদ্ধে ওঠা বিস্ফোরক অভিযোগ উড়িয়ে দিয়ে জানিয়েছেন, “আমি সিএসকের বিরুদ্ধে খেলে জিততে চেয়েছিলাম। তবে আমাকে বাদ দেওয়ার কারণ এখনো স্পষ্ট নয় আমার কাছে। ডারবানে ধোনির বিরুদ্ধে বল করে ওকে আউটও করেছিলাম। তারপর সিএসকের বিপক্ষে খেলার কোনো সুযোগই দেওয়া হল না। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে আমাকে কখনই কারণ জানানো হয়নি। এমনটা নয় যে আমি ধোনি কিংবা সিএসকেকে অপছন্দ করি। তবে ওদের জার্সি আমাকে অস্ট্রেলিয়ার কথা মনে পরিয়ে দেয়।”

সাক্ষাৎকারে এসে প্রাক্তন বস বস প্যাডি আপটনকেও একহাত নিয়েছেন প্রাক্তন এই পেসার। জানিয়েছেন, “দলের অনেকেই প্যাডিকে পছন্দ করত না। ও খেলোয়াড় হিসাবেও আহামরি ছিল না। তবে ওর সঙ্গে আমার সম্পর্ক ভালোই ছিল।”

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Sreesath claims not to have abused rahul dravid