বড় খবর

বিদেশ সফরের বিমান ধরার আগেই খুন হয়ে গেলেন এই ক্রিকেটারের বাবা

ওয়েস্ট ইন্জিজ সফরের বিমান ধরার আগেই ধনঞ্জয় ডি সিলভা খবর পেলেন যে, তাঁর বাবা রঞ্জন ডি সিলভা আততায়ীর গুলিতে খুন হয়েছেন। এই ঘটনার জেরে ক্যারিবিয়ান সফর বাতিল করলেন শ্রীলঙ্কার টপ-অর্ডারের এই ব্যাটসম্যান।

Sri Lanka Cricketer Dhananjaya de Silva Quits Tour After Father's Murder
বিদেশ সফরের বিমান ধরার আগেই খুন হয়ে গেলেন এই ক্রিকেটারের বাবা

ওয়েস্ট ইন্জিজ সফরের বিমান ধরার আগেই ধনঞ্জয় ডি সিলভা খবর পেলেন যে তাঁর বাবা রঞ্জন ডি সিলভা আততায়ীর গুলিতে খুন হয়েছেন। এই মর্মান্তিক ঘটনার জেরে ক্যারিবিয়ান সফর বাতিল করলেন শ্রীলঙ্কার টপ-অর্ডারের এই ব্যাটসম্যান। ধনঞ্জয়ের পরিবর্ত ক্রিকেটারের নাম এখনও জানায়নি শ্রীলঙ্কা। অন্যদিকে, ইতিমধ্যেই নেটে ব্যাট করতে গিয়ে আঙুলে চিড় ধরিয়েছেন ওপেনার দিমুথ করুনারত্নে। তাঁরও দ্বীপপুঞ্জের দেশে যাওয়া হবে না।

ধনঞ্জয়ের বাবা একজন রাজনীতিবিদ ছিলেন। সেদেশে সদ্য অনুষ্ঠিত ভোটেও দাঁড়ান তিনি। শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর রাতমালানাতে অজ্ঞাতপরিচয় বন্দুকবাজের গুলিতে খুন হয়েছেন। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ, যদিও এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

২৬ বছরের ধনঞ্জয় এখনও পর্যন্ত দেশের জার্সিতে ১৩টি টেস্ট খেলেছেন। গত বছর ভারতের বিরুদ্ধে দিল্লি টেস্টে প্রত্যাবর্তন করেন তিনি। দ্বিতীয় ইনিংসে ধনঞ্জয়ের অপরাজিত সেঞ্চুরির সুবাদেই শ্রীলঙ্কা ম্যাচ বাঁচিয়েছিল। বাংলাদেশেও ধনঞ্জয়ের দুরন্ত ফর্ম অব্যাহত ছিল। চট্টগ্রাম টেস্টেও তিন অঙ্কের রান পান তিনি।

ক্যারিবিয়ান সফরে শ্রীলঙ্কা তিনটি টেস্ট খেলবে। ৬ জুন পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ওভালে প্রথম টেস্ট। তার আগে ৩০ মে থেকে তিনদিনের ওয়ার্ম-আপ ম্য়াচ।

Web Title: Sri lanka cricketer dhananjaya de silva quits tour after fathers murder

Next Story
কাউন্টি খেলা হচ্ছে না কোহলিরVirat Kohli
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com