মোহনবাগানে ইস্তফা সৃঞ্জয়ের, বুধবারের ম্যাচের আগেই তোলপাড় সবুজ-মেরুন শিবির

মোহনবাগানের সাধারণ সচিব পদে ইস্তফা দিলেন সৃঞ্জয় বসু। বুধবারে আইএসএলের তৃতীয় ম্যাচে খেলতে নামছে সবুজ মেরুন। তার আগেই বড় খবর।

বুধবার মুম্বই সিটি এফসির বিরুদ্ধে টানটান ম্যাচে খেলতে নামছে এটিকে মোহনবাগান। তার আগেই বড়সড় আপডেট কলকাতা ফুটবলে। আচমকা মোহনবাগানের সচিব পদ থেকে সরে দাঁড়ালেন সৃঞ্জয় বসু।

মঙ্গলবার সন্ধ্যায় বোমা ফাটিয়ে কার্যকরী কমিটির কাছে চিঠি পাঠিয়ে জানিয়ে দিলেন ব্যক্তিগত কারণে সচিব পদ থেকে অব্যাহতি চাইছেন তিনি।

পাঠানো চিঠির বয়ান, “ব্যক্তিগত কারণে ক্লাবের জেনারেল সেক্রেটারির দায়িত্ব থেকে অব্যাহতি চাইছি। অবিলম্বে এই ইস্তফাপত্র কার্যকর করা হোক। নিজের কর্তব্য পালন সম্পন্ন হয়ে গিয়েছে। বছরের পরে পর বছর ধরে যে নৌপুণ্যে ক্লাব পরিচালিত হয়েছে, সেই ধারাবাহিকতা বজায় থাকবে। এমনটাই আশা করছি। নির্বাচনের সময় কমিটি যে প্রতিশ্রুতি দিয়েছিল, তা অধিকাংশই পূরণ করা হয়েছে।”

আরও পড়ুন: পরপর দু ম্যাচে গোলের কোনটা সেরা! ডার্বি মাতানোর পরেই মুখ খুললেন লিস্টন

“ক্লাবের একনিষ্ঠ সমর্থক এবং কার্যকরী কমিটির অন্যতম সদস্য পিতা শ্রী স্বপনসাধন বসুর কাছ থেকে যে উৎসাহ, আশীর্বাদ এবং পথ নির্দেশন পেয়েছি তাঁর জন্য চিরকৃতজ্ঞ। এছাড়াও মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে ক্লাবের পাশে সর্বদা দাঁড়িয়েছেন, সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন, তাতে হৃদয় থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।”

“একজন উদ্যমী সমর্থক, সদস্য হিসেবে সবসময় ক্লাবের সঙ্গে থাকব। ক্লাবের উন্নতিতে যাঁরা আমার দক্ষতায় ভরসা রেখে এসেছেন তাঁদেরকেও কৃতজ্ঞতা জানাই।”

কার্যকরী কমিটির পাঠানো চিঠিতে ব্যক্তিগত কারণের কথা উল্লেখ করলেও ফুটবল মহলের ধারণা অন্যরকম। আইএসএলে খেলার জন্য এটিকের সঙ্গে সংযুক্তির পরে সমর্থকদের একাংশ অসন্তুষ্ট হয়েছিল। শতাব্দী প্রাচীন ক্লাবের ঐতিহ্য এই মার্জারে ক্ষুন্ন হয়েছে- এমন অভিযোগ করছিলেন সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় ক্লাবের শীর্ষ কর্তাদের বিরুদ্ধে সরব হতে দেখা গিয়েছিল সদস্য সমর্থকদের। গত শনিবার এটিকে মোহনবাগান বনাম এসসি ইস্টবেঙ্গল ম্যাচকে ডার্বির তকমা দেওয়া নিয়েও উঠেছিল আপত্তি। এমন কারণেই কি শেষমেশ পদত্যাগ করলেন অন্যতম শীর্ষ কর্তা, প্ৰশ্ন উঠছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Srinjoy bose resigns from the post of general secretary of mohun bagan

Next Story
IPL থেকে নিষিদ্ধ হওয়ার মুখে রশিদ-রাহুল! বেনজির খবরে তোলপাড় দুনিয়া