বড় খবর

ফের বলিউড ডিভার সঙ্গে ভারতের স্টার অলরাউন্ডারের সম্পর্ক নিয়ে গুঞ্জন

ফের একবার হার্দিক পাণ্ডিয়া ও উর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে গুঞ্জন। সম্প্রতি বলিউড ডিভা উর্বশীর ছবি পাগলপন্তি মুক্তি পেয়েছে। জানা যাচ্ছে উর্বশীকে একটি কুকুর ছানা উপহার দিয়েছেন হার্দিক।

Urvashi Rautela and Hardik Pandya in realtionship with Puppy
ফের বলিউড ডিভার সঙ্গে ভারতের স্টার অলরাউন্ডারের সম্পর্ক নিয়ে গুঞ্জন
ফের একবার হার্দিক পাণ্ডিয়া ও উর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে গুঞ্জন। সম্প্রতি বলিউড ডিভা উর্বশীর ছবি পাগলপন্তি মুক্তি পেয়েছে। জানা যাচ্ছে উর্বশীকে নতুন ছবির জন্য় শুভেচ্ছা জানাতেই পাণ্ডিয়া একটি কুকুর ছানা উপহার দিয়েছেন তাঁকে।

ঘটনাচক্রে উর্বশী এবং পাণ্ডিয়া দু’জনেই ‘ডগলাভার’। উর্বশী নিজের ইনস্টাগ্রামে যে কুকর ছানার সঙ্গে ছবি শেয়ার করেছেন সেটি ইয়র্কশায়ার টেরিয়ার প্রজাতির। এই একই প্রজাতির কুকরের সঙ্গে ছবি রয়েছে পাণ্ডিয়ারও। ফলে ফ্য়ানেরাও দুয়ে দুয়ে চার করতে সময় নেননি।

আরও পড়লুন- মাঠে ফিরলেন হার্দিক পাণ্ডিয়া, ট্রেনিং সেশনের ভিডিও শেয়ার করলেন সোশালে

 

View this post on Instagram

 

Keep your furry friends close this Diwali ????❤

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

গতবছর একটি পার্টিতে সারা রাত ছিলেন উর্বশী-হার্দিক। তারপরেই তাঁদের সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয়েছিল। উর্বশী ইনস্টাগ্রামে কিছুদিন আগে লিখিত বিবৃতি দিয়ে জানিয়েছিলেন যে, তাঁর সম্পর্ক নিয়ে যেন কোনও গুজব ছড়ানো না হয়। কারণ এতে তাঁর সমস্য়া বাড়ছে। কিন্তু অনেকেই মনে করছেন যে উর্বশী ফিরছেন পাণ্ডিয়ার কাছেই। এখন দেখার বলিউড স্টার ও সুরাটের অলরাউন্ডারের সম্পর্ক কোন দিকে গড়ায়!

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ss165793

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com