স্টার্কের ১৪০ কিমি বেগে বল, দু’টুকরো হয়ে গেল রুটের বক্স

মিচেল স্টার্কের ১৪০ কিলোমিটার বেগে ধেয়ে আসা বলে দু'টুকরো হয়ে গেল জো রুটের বক্সে (অ্যাবডোমিনাল গার্ড)। অজি স্পিডস্টারের এই ইনকামিং ডেলিভারির লাইন মিস করাতেই বিপত্তি ঘটে রুটের।

By: Manchester  Published: September 8, 2019, 3:57:49 PM

মিচেল স্টার্কের ১৪০ কিলোমিটার বেগে ধেয়ে আসা বলে দু’টুকরো হয়ে গেল জো রুটের বক্সে (অ্যাবডোমিনাল গার্ড)। অজি স্পিডস্টারের এই ইনকামিং ডেলিভারির লাইন মিস করাতেই বিপত্তি ঘটে রুটের। এই ঘটনার পর যন্ত্রণায় মাঠে শুয়ে কাতরান ইংল্য়ান্ডের টেস্ট অধিনায়ক। গত শুক্রবার ম্য়াঞ্চেস্টারের ওল্ড ট্র্য়াফোর্ড স্টেডিয়াম দেখেছে এই দৃশ্য়। চলতি অ্যাশেজের চতুর্থ টেস্টের তৃতীয় দিনে এই ঘটনাই খবরে শিরোনামে আসে। রুট নতুন একটি বক্স নিয়েই খেলা শুরু করেন এরপর।

অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসে আট উইকেট হারিয়ে ৪৯৭ রান তুলেছিল। জবাবে ইংল্য়ান্ড রুট আর ররি বার্নসের ব্য়াটে লড়াই করছিল। ম্য়াচের দ্বিতীয় সেশনেই এই ঘটনা ঘটেছিল। ইংল্য়ান্ডের প্রথম ইনিংসে ৩৯ ওভারেই স্টার্ক শুইয়ে দেন রুটকে। ইংল্যান্ড এক সময় ২ উইকেট হারিয়ে ১০৯ রান তুলেছিল। এরপর রুট ৭১ করেন ও বার্নস থামেন ৮১ রানে। ইংল্য়ান্ড শেষ পর্যন্ত ৩০১ রানে অলআউট হয়ে যায় প্রথম ইনিংসে।

এরপর অজিরা দ্বিতীয় ইনিংসে স্মিথের ৮২ রানের সৌজন্য়ে ৬ উইকেট হারিয়ে ১৮৬ রান যোগ করে ডিক্লেয়ার করে। চতুর্থ দিনের শেষে ইংল্য়ান্ড দুই উইকেট হারিয়ে ১৮ রান তুলেছে। অ্যাশেজে ২-১ এগিয়ে সিরিজ পকেটে পুরতে অজিদের প্রয়োজন আর আট উইকেট।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Starcs 140 kmph ball broke joe roots box in two pieces

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement