বড় খবর

বেনজির ভাবে আউট ব্রড, চমকে গেল ক্রিকেট বিশ্ব

স্টুয়ার্ট ব্রডের এই আউটের দৃশ্য দেখে অনেকেই হতবাক। রাবাডার ফাস্ট বলের ডেলিভারী কার্যত বুঝতেই পারেননি স্টুয়ার্ট।

বেনজিরভাবে আউট হলেন স্টুয়ার্ট। ছবি- টুইটার

তাঁর ইয়র্কারে ক্লিন বোল্ড হয়েছেন বহু তাবড় ব্যাটসম্যান, কিন্তু এবার সেই স্টুয়ার্ট ব্রড নিজেই বধ হলেন ইয়র্কারের গুগলিতে। ব্যাটসম্যান হিসেবে খ্যাত না হলেও তাঁর দুরন্ত পারফমেন্স দিয়ে বহু টেস্ট ম্যাচ জিতিয়েছেন ইংল্যান্ডের এই ফাস্ট বোলার। কিন্তু সেই তিনিই এবার সাউথ আফ্রিকার বোলার কাগিসো রাবাডার ইয়র্কারে ক্লিন বোল্ড হলেন। আর এই এক আউটের কারণেই শিরোনামে উঠে এলেন তিনি।

স্টুয়ার্ট ব্রডের এই আউটের দৃশ্য দেখে অনেকেই হতবাক। রাবাডার ফাস্ট বলের ডেলিভারী কার্যত বুঝতেই পারেননি স্টুয়ার্ট। ইয়র্কার বল ব্যাটে লাগানোর সময়েই ব্যাট আটকে গেল প্যাডে। এমনভাবে আউট হবেন তা ভাবতেই পারেননি ব্রড। আউট হওয়ার পর হতভম্ব ইংল্যান্ড পেসার প্রায় সঙ্গে সঙ্গেই মাঠ ছাড়েন।

ম্যাচ ফিনিশার হিসেবে পরিচিত ব্রড এদিন ওলিয়ে পোপের সঙ্গে পার্টনারশীপ গড়তেও ব্যর্থ হন। তিন বলে মাত্র এক রান করেই রাবাডার দুরন্ত গতির ইয়র্কারের কাছে পরাস্ত হন। অন্যদিকে জেমস অ্যান্ডারসনের সঙ্গে জুটি বেঁধে ১৩২ বলে ৫৬ রান করে দলকে রানের নিরিখে ভদ্রস্থ জায়গায় দাঁড় করান পোপে। সাউথ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নেমে ৯ উইকেট হারিয়ে ২৬২ রানে দাঁড়িয়ে ইংল্যান্ড।

Read the story in English

Web Title: Stuart broads comical dismissal vs south africa

Next Story
ভারতীয় ক্রিকেটের নতুন ধোনি ইনি-ই! চিনে নিন আগামীর মহাতারকাকেms dhoni and himanshu sangwan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com