India vs Kenya: সুনীলের সেঞ্চুরির রাতে আরব সাগরে নীল ঝড়

নিজের সেঞ্চুরি ম্যাচে মাঠ ভরানোর জন্য সুনীল সোশ্যাল প্ল্যাটফর্ম থেকে আবেদন জানিয়েছিলেন। সুনীলের সুরে গলা মিলিয়েছিলেন শচীন তেন্ডুলকর এবং বিরাট কোহলি।

By: Kolkata  Updated: June 4, 2018, 10:53:12 PM

অধিনায়কের ডাকে ‘দিল সে’ সাড়া দিল মুম্বই

দেশের জার্সিতে সুনীল ছেত্রীর শততম আন্তর্জাতিক ম্যাচ। সোমবার মুম্বইয়ের ফুটবল এরিনা নীল নয়, যেন সুনীলময়।
ভারতীয় ফুটবলের এই কিংবদন্তির মাইলফলক স্পর্শ করার দিনটা নিয়েই কথা হয়েছে শেষ কয়েকদিন। সেখানে ইন্টারকন্টিনেন্টাল কাপে ভারত বনাম কেনিয়া যেন কোথাও একটু ব্রাত্যই ছিল।

এর পিছনে আরও একটা বড় কারণ রয়েছে। নিজের সেঞ্চুরি ম্যাচে মাঠ ভরানোর জন্য সুনীল সোশ্যাল প্ল্যাটফর্ম থেকে আবেদন জানিয়েছিলেন। সুনীলের সুরে গলা মিলিয়েছিলেন স্বয়ং মাস্টার ব্লাস্টার শচীন তেন্ডুলকর ও দেশের বাইশ গজের সর্বময় অধিপতি বিরাট কোহলি। স্বভাবতই আইপিএল ফ্যানাটিকরাও আজ ক্যাপ্টেন সুনীলের জন্য আরও বেশি করে টিভির পর্দায় চোখ রেখেছিলেন।

জোড়া গোল করেই নিজের শততম আন্তর্জাতিক ম্যাচ স্মরণীয় করে রাখলেন সুনীল। অপর গোল জেজে লালপেখলুয়ার। এদিন তিনটি গোলই ম্যাচের দ্বিতীয়ার্ধে এসেছে। ভারত ৩-০ গোলে কেনিয়াকে গুঁড়িয়ে দিল টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে। প্রথম ম্যাচে সুনীলের হ্যাটট্রিকের চিনা তাইপেইকে পাঁচ গোলের মালা পরিয়েছিল স্টিফেন কনস্ট্যান্টাইনের মেন ইন ব্লু।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sunil chetri india thrashes kenya on sunil chetris 100 international match bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং