বড় খবর

করোনা আক্রান্ত সুনীল ছেত্রী! নিজেই জানালেন খারাপ খবর

করোনা আক্রান্ত হওয়ার কথা নিজেই স্বীকার করলেন জাতীয় দলের ক্যাপ্টেন সুনীল ছেত্রী। জাতীয় দলের জার্সিতে বেশ কিছু ম্যাচে দেখা যাবে না তাঁকে।

জাতীয় দলের স্ট্রাইকার এবং ক্যাপটেন সুনীল ছেত্রী বৃহস্পতিবার জানিয়ে দিলেন তিনি কোভিড পজিটিভ। ভয়ঙ্কর খারাপ খবর দিলেন তিনি নিজেই। কোভিড আক্রান্ত হওয়ায় জাতীয় দলের জার্সিতে বেশ কিছু ম্যাচ খেলতে পারবেন না তারকা। চলতি মাসের ২৫ তারিখেই আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচে টিম ইন্ডিয়ার খেলা রয়েছে ওমানের বিপক্ষে দুবাইয়ে। সেই ম্যাচে খেলতে পারবেন না ছেত্রী।

সেইসঙ্গে ২৯ মার্চ দ্বিতীয় ফ্রেন্ডলি রয়েছে সংযুক্ত আরব আমিরশাহির বিপক্ষে। সেই ম্যাচেও অধিনায়কের নামা নিয়ে সংশয় তৈরি হয়ে গেল। বেঙ্গালুরু এফসি তারকা সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন তিনি কোভিড আক্রান্ত হলেও ভালো রয়েছেন।

নিজের টুইটার হ্যান্ডলে তিনি লেখেন, “খুব একটা ভালো আপডেট নয়। কোভিড পরীক্ষায় পজিটিভ ধরা পড়েছে। আশার খবর হল, আমি ভালো রয়েছি। ভাইরাস থেকে রিকভারি করছি। খুব শীঘ্রই মাঠে নামব। এটাই সকলকে মনে করিয়ে দেওয়ার সঠিক সময় যে সুরক্ষিত থাকতে হবে সবাইকে।”

আরো পড়ুন: থামানোই যাচ্ছে না ‘ব্রাত্য’ পৃথ্বীকে! কোহলি-ধোনির রেকর্ড ভাঙার পরে ফের সেঞ্চুরি

গত মাসে গোয়ায় জৈব সুরক্ষা বলয়ে আইএসএল খেলছিলেন ৩৬ বছরের এই তারকা। তবে সেমিফাইনালে উঠতে ব্যর্থ হওয়ার পরই বেঙ্গালুরুর টুর্নামেন্ট অভিযান খতম হয়ে যায়। ফেব্রুয়ারির ২৫ তারিখে বেঙ্গালুরু এফসি শেষ ম্যাচ খেলে। সেই ম্যাচে সুনীল ছেত্রী একটি গোলও করেন। লিগ টেবিলে সপ্তম স্থানে থেকে টুর্নামেন্ট শেষ করেছে বেঙ্গালুরু।

প্রাক্তন এই চ্যাম্পিয়ন টিম ২২ পয়েন্টে লিগ শেষ করেছে। পাঁচটা জয়, সাতটা ড্র এবং আটটা হার সমেত। বিশ্ব ফুটবলে সক্রিয় ফুটবলারদের মধ্যে আন্তর্জাতিক ফুটবলে দ্বিতীয় সর্বোচ্চ গোলস্কোরার এই মরশুমেও আইএসএলে আটটি গোল করেছেন।

ওমান এবং সংযুক্ত আরব আমিরশাহির বিরুদ্ধে প্রস্তুতির জন্য ১৫ তারিখেই জাতীয় দলের ফুটবলারদের দুবাইয়ে ক্যাম্পে যোগ দেওয়ার কথা। ভারত শেষবার আন্তর্জাতিক স্তরে ফুটবল খেলে ২০১৯-এর নভেম্বরে। তাজিকিস্তানে বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী পর্বে ভারত খেলেছিল আফগানিস্তানের বিপক্ষে। ভারত ইতোমধ্যেই যোগ্যতাঅর্জন কারী পর্ব থেকে বিদায় নিয়েছে। নিয়ম রক্ষার ম্যাচে ভারত ঘরের মাঠে খেলবে এশীয় চ্যাম্পিয়ন কাতার এবং আফগানিস্তানের বিপক্ষে। তারপরে এওয়ে গেমসে ভারত খেলতে যাবে বাংলাদেশে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sunil chhetri shares the news of being covid positive

Next Story
এবির ব্যাটে দামি আইফোন ভেঙে চুরমার, তবুও আক্ষেপ নেই মহাতারকার, দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com