‘আমি বিরাটের হাত দেখিনি, আশা করি ভারত বিশ্বকাপ জিতবে’

এবছর বিশ্বকাপের আসর বসছে ইংল্যান্ডে। বাইশ গজের প্রাক্তনীদের অনেকেই মনে করছেন যে, এই শো-পিস ইভেন্টে এবার চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দুই দাবিদার ইংল্যান্ড ও ভারত।

By: Mumbai  Updated: March 15, 2019, 01:47:27 PM

এবছর বিশ্বকাপের আসর বসছে ইংল্যান্ডে। বাইশ গজের প্রাক্তনীদের অনেকেই মনে করছেন যে, এই শো-পিস ইভেন্টে এবার চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম দুই দাবিদার ইংল্যান্ড ও ভারত। ভারতের কিংবদন্তি সুনীল গাভাস্কর মনে করছেন যে, ইংল্যান্ডই এবার চ্যাম্পিয়ন হবে। পাশপাশি ভারতের খেতাব জয়ের বিষয়েও আশাবাদী তিনি।

সদ্যসমাপ্ত ভারত-অস্ট্রেলিয়া সিরিজের শেষ ওয়ান-ডে ম্যাচের আগে গাভাস্কর গিয়েছিলেন ব্রিটিশ হাইকমিশনারের বাসভবনে। সেখানে তাঁকে জিজ্ঞাসা করা হয়েছিল, বিরাট কোহলি অ্যান্ড কোং কি বিশ্বকাপ জিততে পারবে? দেশের প্রাক্তন অধিনায়ক সংবাদসংস্থা পিটিআই-কে উত্তর দিয়েছিলেন, “আমি অত্যন্ত খুশি হতাম এই প্রশ্নের উত্তর দিতে পারলে। কিন্তু দুর্ভাগ্যজনক যে, আমি বিরাটের হাত দেখিনি। ফলে উত্তরটা দিতে পারছি না। ভারতের বিশ্বকাপ জয়ের ব্যাপারে আমি আশাবাদী।”

আরও পড়ুন: ‘সুপ্রিম’ রায়ে আজীবনের নির্বাসন থেকে মুক্ত শ্রীসন্থ

ইংল্যান্ডের জয়ের বিষয়ে গাভাস্কর ব্যাখ্যা দিয়েছেন, “শেষ তিনটি বিশ্বকাপের ইতিহাস দেখলে একটা বিষয় বোঝা যাচ্ছে, আয়োজক দেশরাই চ্যাম্পিয়ন হচ্ছে। ২০১১ সালে ভারত হয়েছে। ২০১৫ সালে অস্ট্রেলিয়া হয়েছে। এবার ইংল্যান্ডের বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার একটা ভাল সুযোগ রয়েছে।”

অন্যদিকে বিশ্বকাপের আগেই ভারত বড় ধাক্কা খেয়েছে। ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০-র পর ওয়ান-ডে সিরিজও খোয়াতে হয়েছে বিরাটদের। তারওপর এখনও চার নম্বর জায়গায় কোন ব্যাটসম্যানের খেলা উচিত, সে বিষয়েও টিম ম্যানেজমেন্ট এখনও কোনও সিদ্ধান্তে আসতে পারেনি। এটা নিয়েই রীতিমতো ভাবতে হচ্ছে রবি শাস্ত্রীদের। যদিও আপাতত বিরাট-ধোনিরা ব্যস্ত থাকবেন আইপিএল নিয়ে। আইপিএল শেষ করেই ইংল্যান্ডের বিমান ধরবে টিম।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sunil gavaskar gives a quirky response when asked about team indias world cup chances83682

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X